মনোনয়ন প্রত্যাহার করলেন সাম্যবাদী দলের দিলীপ বড়ুয়া

চট্রগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনে মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন ১৪-দলীয় জোটের অন্যতম শরিক ও সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া।

রোববার (১৭ ডিসেম্বর) রিটার্নিং কর্মকর্তা ও চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ে দিলীপ বড়ুয়ার পক্ষে তার প্রতিনিধি মনোনয়ন প্রত্যাহার করেন।

দিলীপ বড়ুয়া বলেন, ‘মিরসরাই আসনে আমি জোট থেকে মনোনয়ন চেয়েছিলাম। মনোনয়ন না পেয়ে প্রত্যাহার করেছি। আমার প্রতিনিধি জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে মনোনয়ন প্রত্যাহার করেছেন।’

তিনি আরও বলেন, ‘আমি এখন ঢাকায় আছি। দু-একদিনের মধ্যে এলাকায় আসবো এবং নৌকার পক্ষে ভোট চাইবো।’

মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মাহফুজা জেরিন বলেন, সাম্যবাদী দলের প্রার্থী দিলীপ বড়ুয়া আজ মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এ আসনে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করবেন।

মিরসরাই আসনে নির্বাচনে প্রতিদ্বন্ধী প্রার্থীরা হলেন আওয়ামী লীগ মনোনীত মাহবুব উর রহমান রুহেল, স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ গিয়াস উদ্দিন, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) মোহাম্মদ ইউসুফ, জাতীয় পার্টির মোহাম্মদ এমদাদ হোসাইন চৌধুরী, বাংলাদেশ মুসলিম লীগের শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, সুপ্রিম পার্টির মোহাম্মদ নুরুল করিম আফছার ও ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের প্রার্থী আব্দুল মন্নান।

মিরসরাইয়ে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৬৬ হাজার ৫২৫ জন। যার মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৮৮ হাজার ৭৪১ জন, মহিলা ভোটার ১ লাখ ৭৭ হাজার ৭৮২ জন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ