গুলিস্তান ও বনশ্রীতে বাসে আগুন

বগুড়া নিউজ ২৪: রাজধানীর গুলিস্তানে জিপিওর সামনে মালঞ্চ পরিবহণের একটি বাসে এবং রামপুরার বনশ্রীতে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গুলিস্তানে আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুর ১টার দিকে গুলিস্তানে এবং বনশ্রীতে সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বনশ্রীতে দা়ঁড়িয়ে থাকা রব রব পরিবহণের একটি বাসে আগুন দেওয়া হয়। মুহূর্তের মধ্যেই বাসটিতে আগুন ধরে যায়। পরে স্থানীয়রা ও বাসটির স্টাফরা আগুন নিভিয়ে ফেলে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ফায়ার ফাইটার শিহাব এনটিভি অনলাইনকে বলেন, গুলিস্তানে জিপিওর সামনে মালঞ্চ পরিবহণের একটি বাসে আগুনের খবর পাওয়ার চার মিনিট পরেই ঘটনাস্থলে দুটি ইউনিট পাঠানো হয়েছে। তারা গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে। তবে প্রাথমিকভাবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

বিএনপিসহ যুগপৎ আন্দোলনের শরিক দলগুলোর ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলছে। এদিনে ভোরে রাজধানীর তেঁজগাও রেলস্টেশনে মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে দুর্বৃত্তদের আগুনে মা-শিশুসহ চারজন মারা গেছে। আরও আহত হয়েছে কয়েকজন। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়েছে। আর ক্ষতিগ্রস্ত ট্রেনটি কমলাপুর স্টেশনে নিয়ে ঢাকার সঙ্গে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ