হরতালের সমর্থনে বগুড়ায় বিক্ষোভ মিছিল

ষ্টাফ রিপোর্টার: বিএনপির ডাকা অবরোধ কর্মসূচির সমর্থনে বগুড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন বিএনপির নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালে শহরের কলেজ রোডের কালিতলা থেকে  জেলা বিএনপির সভঅপতি রেজাউল করিম বাদশার নেতৃত্বে মিছিল শুরু হয়ে কলেজ বটতলায় শেষ হয়।  জেলা বিএনপির সভাপতি জানান, ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে দেশব্যাপী সর্বাত্মক অবরোধ সমর্থনে এই বিক্ষোভ মিছিল করা হয়েছে। আমাদের দাবিকে উপেক্ষা করে এই সরকার জোর করে নির্বাচন করে আবারও অবৈধভাবে ক্ষমতায় আসতে চাচ্ছে। তবে এবার আমরা সে সুযোগ দেব না। আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আমাদের আন্দোলন-সংগ্রাম চালিয়ে যাব।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির সাবেক সভঅপতি ভিপি সাইফুল ইসলাম, বিএনপির সহ সভাপতি আহসান তৈয়ব জাকির, জেলা মহিলা দলের সভাপতি বেগম লাভলী রহমান, সদর থানা বিএনপির সভাপতি মাফতুন আহম্মেদ খান রুবেল,জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এ্যাড. নাজমুল হৃদা পপন, আলী হায়দার তোতা,যুবদল নেতা সুজন,স্বেচ্ছাসেবকদল নেতা শুভ,ছাত্রদল নেতা রাঙ্গা প্রমুখ।

অপর দিকে বগুড়া শহরের শেরপুর রোডে  বিএনপির চেয়াপার্সনের উপদেষ্টা সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু এর নেতৃত্বে বিএনপি সমর্থকরা এ মিছিল বের করে।

এ সময় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শহীদ উনি নবী সালাম, যুবদল আহবায়ক খাদেমুল ইসলাম,স্বেচ্ছাসেবকদল সভাপতি অঅবু হাসানসহ  নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। নেতাকর্মীরা মিছিল থেকে সরকার ও নির্বাচন কমিশনের পদত্যাগ এবং নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনসহ সরকারের বিরুদ্ধে নানা স্লোগান দেন বিএনপির নেতাকর্মীরা।

 

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ