বগুড়া সদর উপজেলা যুবলীগের বিশেষ কর্মী সভা অনুষ্ঠিত

ষ্টাফ রিনপোর্টার: সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বকে সু-প্রতিষ্ঠিত করতে যুব সমাজ ঐক্যবদ্ধ হওয়ার মাধ্যমে বিশেষ কর্মী সভা ২০ ডিসেম্বর ২০২৩ ইং নিউ সোহেল কমিউনিটি সেন্টার ২য় বাইপাস মাটিডালী মোড়ে সদর উপজেলা যুবলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। বগুড়া সদর উপজেলা যুবলীগের সভাপতি অধ্যক্ষ সহিদুল ইসলাম দুলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইফতারুল ইসলাম মামুনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ৬ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা রাগেবুল আহসান রিপু।

বক্তব্যে তিনি বলেন, আগামী ৭ই জানুয়ারি নির্বাচনে নৌকা কে বিজয় করার লক্ষ্যে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে নির্বাচন কে সামনে রেখে মাঠে কাজ করবে যুবলীগ। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি টি জামান নিকেতা, যুগ্ম সাধারণ সম্পাদক মন্জ্জুরুল আলম মোহন, সাগর কুমার রায়।

প্রধান বক্তা ও বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন ও সাধারণ সম্পাদক মো: আমিনুল ইসলাম ডাবলু। আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল নজরুল, প্রভাষক শফি মাহমুদ শফিক।

বগুড়া সদর উপজেলা যুবলীগের ১১টি ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদকরা উপস্থিত থেকে বক্তব্য রাখেন তারা হলেন, ইব্রাহীম হোসেন মোল্ল্যা, শাখারিয়া। আল আমিন, লাহিড়ীপাড়া। মেহেদী হাসান চঞ্চল ও ওমর ফারুক, সাবগ্রাম। আরিফ হোসেন আপেল, নামুজা। রিজু হোসেন রিজু, নিশিন্দারা। লিটন রহমান, রাজাপুর। আব্দুল হান্নান নূনগোলা।চন্দ্র শেখর, এরুলিয়া। শাহজালাল, ফাঁপোর। আব্দুর রাজ্জাক, গোকুল। ইউনিয়নের নেতা কর্মীরা সহ জেলা উপজেলার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ