গাবতলীতে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে: ডা. নান্নু

গাবতলী (বগুড়া) প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডা. মোস্তফা আলম নাননু বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বিশ্বের বুকে দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে চান। দেশ এখন উন্নয়নের রোল মডেল হিসাবে পরিচিতি লাভ করেছে।

তিনি আরও বলেন, দেশের উন্নয়ন ও অগ্রগতি বজায় রাখতে এবারও গাবতলীতে সকলকে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় সুনিশ্চিত করতে যুবলীগের নেতাকর্মীদের ভোটের মাঠে কাজ করার আহবান জানান।

আজ বৃহস্পতিবার গাবতলী উপজেলা যুবলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে নির্বাচনী বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গাবতলী উপজেলা যুবলীগের সভাপতি নজরুল ইসলাম বিটুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহজাহান আলীর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু। আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আব্দুর রাজ্জাক মিলু, শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, জেলা যুবলীগের সহ-সভাপতি অধ্যাপক নাছিরুজ্জামান টিটো, যুগ্ম সম্পাদক নুরেজ্জামান সিদ্দিকী, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহেল বাকী পাইকার প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সহ-সভাপতি মাইছুল তোফায়েল কোয়েল, এজাজুল হক ডনেল, যুগ্ম সম্পাদক বাপ্পি কুমার চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান সিজু, দপ্তর সম্পাদক জাকারিয়া আদিল, শিক্ষা ও প্রশিক্ষন বিষয়ক সম্পাদক রবিউল হায়াত পটল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুমেন খান, সদস্য সম্রাট, জোবায়ের, সৌরভ, শাজাহানপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলমগীর বাদশা, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম মুক্তা, জার্জিস, গালিব, যুগ্ম সম্পাদক রায়হান, সাংগঠনিক সম্পাদক রনজু, টিটু, পায়েল, মিঠু, সুফল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুন পাইকার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিপ্লব, উপ-দপ্তর গোলাপসহ উপজেলা ও ইউনিয়নের যুবলীগের নেতৃবৃন্দ। সন্ধার আগে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ