নাটোর-৪ আসনে জাতীয় পার্টির প্রার্থীর নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা

নাটোর প্রতিনিধি: নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের জাতীয় পার্টির (জাপা) প্রার্থী ও জেলা সভাপতি আলাউদ্দিন মৃধা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন।  বৃহস্পতিবার দুপুরে উপজেলার বনপাড়া বাজারে জেলা জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় শেষে ব্রিফিংয়ে এ ঘোষণা দেন তিনি।

এসময় জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রকিব উদ্দিন কমল, নাটোর পৌর জাতীয় পার্টির সভাপতি আবদার হোসেন, বড়াইগ্রাম উপজেলা সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, বনপাড়া পৌর সভাপতি সাইফুল ইসলাম, বড়াইগ্রাম পৌর সভাপতি সোহরাব হোসেন মাস্টারসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

তিনি বলেন, মনোনয়ন বাণিজ্যের কারণে নাটোর-১ ও নাটোর-২ আসনে দলের দীর্ঘদিনের ত্যাগী নেতাকর্মীদের অবমূল্যায়ন করা হয়েছে। ত্যাগী নেতাদের বাদ দিয়ে অনুপ্রবেশকারীদের মনোনয়ন দেয়া হয়েছে। নির্বাচনের পর এ বিষয়ে পদক্ষেপ না নিলে জেলা জাতীয় পার্টির সবাই একযোগে পদত্যাগ করবেন বলে তিনি জানান।

নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে আওয়ামী লীগের ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী (নৌকা), আওয়ামী লীগ দলীয় (স্বতন্ত্র) আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস (ট্রাক) ও মো. জাহিদুল ইসলাম (ঈগল), তৃণমূল বিএনপির মো. আব্দুল খালেক সরকার (সোনালী আঁশ), বাংলাদেশ কংগ্রেসের শান্তি রিবারু (ডাব), বিএনএমের গাজী আবু সায়েম রতন (নোঙর), জাতীয় পার্টি জেপি’র এসএম সেলিম রেজা (বাইসাইকেল) ও স্বতন্ত্র সুজন আহম্মেদ (দোলনা) প্রতীকে নির্বাচনে লড়ছেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ