শিবগঞ্জ আ’লীগের একটি বৃহত্তর অংশ লাঙ্গলের বিপক্ষে অবস্থান নিয়েছে-জিন্নাহ এমপি

শিবগঞ্জ প্রতিনিধি: বগুড়া-২ (শিবগঞ্জ) আসনে নৌকা প্রার্থী প্রত্যাহার করে জাতীয় পার্টিকে মনোনয়ন দেওয়া হয়েছে। আর সেই কারণেই হিংসা মনোভাব নিয়ে উপজেলার আওয়ামীলীগের বৃহত্তম একটি অংশ লাঙ্গল প্রতীকের বিপক্ষে অবস্থান নিয়েছেন।

তারা এক স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ভোটের মাঠে নেমেছেন। গতকাল শুক্রবার রাতে উপজেলার মোকামতলায় লাঙ্গল প্রতীকের নির্বাচন অফিসে উদ্বোধনী সভায় বক্তব্যকালে জাপার প্রার্থী শরিফুল ইসলাম জিন্নাহ এমপি এসব কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা জাপা নেতা এরফান আলী। জিন্নাহ আরও বলেন, তিনি বিগত ১০ বছর এমপি থাকাকালীন রাস্তা, শিক্ষা প্রতিষ্ঠানসহ ব্যাপক উন্নয়ন করেছেন। কারও কাছে টাকার বিনিময়ে কাজ করেছেন এমন প্রমাণ কেউ দিতে পারবেন না বলে তার দাবি।

বিগত দিনের মত এবারো জনগণ লাঙ্গলের পক্ষে সাড়া দিয়েছেন বলে তিনি মনে করেন। সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু, জেলা জাতীয় যুব সংহতির সাধারণ সস্পাদক হুসাইন শরিফ, স্থানীয় জাপা নেতা রবিউল হাসান মাসুদ।

জাপা প্রার্থী জিন্নাহর বক্তব্যর প্রসঙ্গে উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তা জানান, জাপা প্রার্থী জিন্নাহ তার মনগড়া ও মিথ্যা বক্তব্য দিয়েছেন। তিনি পরপর দু’বার এমপি থাকাকালীন তার কর্মকান্ডের ফলে উপজেলার সচেতন জনগন তার প্রতি অসন্তুষ্ট।

এমপি জিন্নাহ এবার বুঝতে পেরেছেন জনগণ তার প্রতি সাড়া দিচ্ছেন না। তাই নিজের অযোগ্যতার দায়ভার আওয়ামীলীগের ঘাড়ে চাপানোর চেষ্টা করছেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ