নৌকা-ডামির কামড়া-কামড়ি চলছে : রিজভী

বগুড়া নিউজ ২৪: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, একদলীয় নির্বাচন ঘিরে একদিকে রং-তামাশা চলছে। অন্যদিকে চলছে নৌকা আর ডামি প্রার্থীর কামড়া-কামড়ি। গোলাগুলি, খুনোখুনি, সংঘাত-সহিংসতায় জনপদগুলো বসবাসের অযোগ্য হয়ে পড়েছে। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, পূর্বনির্ধারিত ফলাফলের এই নির্বাচনে ভোটারদের ন্যূনতম আগ্রহ নেই। সাধারণ মানুষকে জোর করে মিছিলে যেতে বাধ্য করা হচ্ছে। এলাকা ছাড়া করার ভয় দেখানো হচ্ছে। নৌকার প্রচার মাইকের আওয়াজ শুনলেই লোকজন সেখান থেকে পালিয়ে যাচ্ছেন।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতারা বক্তব্যে স্বীকার করছেন যে, তারা ২০১৪ এবং ২০১৮ সালের নির্বাচনে ভোট ডাকাতি করে ক্ষমতায় এসেছে। এক প্রার্থী আরেক প্রার্থীর কল্লা কেটে নেওয়ার হুমকি দিচ্ছেন। এ ছাড়া বিভিন্ন স্থানে ভোট কিনতে প্রকাশ্যে টাকা বিলি করা হচ্ছে। এমনকি সরকারি কর্মকর্তারাও নৌকার পক্ষে ভোট চেয়ে প্রচার-প্রচারণা চালাচ্ছেন। আর নির্বাচন কমিশন বসে বসে তামাশা দেখছে।

সরকারকে উদ্দেশে রিজভী বলেন, জনগণ ভোট নাটক বানচাল করে আপনাদের পতন ঘটাবেই। জনগণের সম্মিলিত শক্তির কাছে আপনাদের পরিকল্পনা তছনছ হয়ে যাবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ