সরকার পতনের লড়াইয়ে বিএনপি বিজয়ী হবে : নজরুল

বগুড়া নিউজ ২৪: সরকার পতনের লড়াইয়ে বিএনপি ও জনগণ বিজয়ী হবে বলেও মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে লিফলেট বিতরণপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

নজরুল ইসলাম বলেন, আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন একটা অবৈধ সরকার, দুর্নীতিবাজ, দেশের অর্থ সম্পদ লুটকারী এবং মানুষের অধিকার হরণকারী সরকারের মেয়াদ বাড়ানোর অপচেষ্টা মাত্র।

তিনি বলেন, বাংলাদেশে গণতন্ত্রের নামে প্রহসন চলছে। নির্বাচনী খেলা চলছে। এই নির্বাচনে জনগণের মত প্রকাশের কোনো সুযোগ নেই। নির্বাচনে কোনো বিরোধী রাজনৈতিক দল অংশগ্রহণ করছে না।

বিএনপির এই নেতা বলেন, এই নির্বাচনে জনমতের প্রতিফলন হবে না। কারণ সরকারবিরোধী কোনো পক্ষ এই নির্বাচনে নেই। সেকারণে এই নির্বাচনে ভোট দেওয়ার কোনো সুযোগ নেই। সেজন্য দেশের মানুষ এই নির্বাচন বর্জন করবে।

আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা প্রসঙ্গে নজরুল ইসলাম বলেন, এতে বড় বড় কথা আছে। কিন্তু বুধবার রাজধানী ছিল বিশ্বের মধ্যে বায়ুদূষণের শীর্ষে। অথচ, আওয়ামী লীগ নেতারা বলেন, দেশ উন্নয়নের রোল মডেল হয়েছে। কী উন্নয়ন হলো তাহলে?

জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের উদ্যোগে লিফলেট বিতরণপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত, বিএনপির সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপুসহ অনেকেই উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ