নাটোরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে মারধর, মোটরসাইকেল ভাঙচুর

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে। এ সময় পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে বলে দাবি করেন ভুক্তভোগীরা।শনিবার (৩০ ডিসেম্বর) রাত ১০টার দিকে উপজেলার জোনাইল ইউনিয়নের কচুগাড়ী ঈদগাঁহে এ ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা।

হামলায় আহতরা হলেন, জোনাইল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাসুম হোসেন, উপজেলার চামটা সিটগাড়ী গ্রামের জসিম উদ্দিন (৩২), আশরাফ আলী (৩৪), বর্ণী গ্রামের রুবেল হোসেন (৩০) ও চামটা সরকার পাড়া গ্রামে শামিম হোসেন (৩৬)। তারা পাঁচ জনই নাটোর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভনের ট্রাক প্রতীকের পক্ষে নির্বাচনী মাঠে ছিলেন।

স্বতন্ত্র প্রার্থীর সমর্থক জোনাইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তোজাম্মেল হক তোজাম বলেন, আমরা ট্রাক প্রতীকের প্রার্থী আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভনের পক্ষে কাজ করে করে যাচ্ছি। তিনি বলেন, আমিসহ কয়েকজন রাতে কচুগাড়ী গ্রামে ইসলামী জালসায় অতিথি হিসেবে আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভনের পক্ষ থেকে গিয়েছিলাম। ইসলামী জালসা থেকে ফেরার পথে কচুগড়ী ঈদগাঁহ এলাকায় পৌঁছালে নৌকা প্রতীকের কর্মীসমর্থকরা জোনাইল ইউপি চেয়ারম্যানের ছেলে সোহেল রানা পটুর নেতৃত্বে ২০ থেকে ৩০ জন আমাদের ওপর হামলা করে ৫ জনকে পিটিয়ে আহত করে। এ সময় তারা ৫টি মোটরসাইকেল ভাঙচুর করে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ