প্রসহন ও তামাশার নির্বাচন বর্জন করুন-সাবেক এমপি লালু

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা ও কৃষক দল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু বলেছেন, এটি কোনো নির্বাচন নয়, এটি জনগণের সাথে প্রতারণা। তারা মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে, বাকস্বাধীনতা হরণ করেছে। তারা আবারো মানুষকে ভোটের অধিকার থেকে বঞ্চিত করার আরেকটি সাজানো নির্বাচন বাস্তবায়ন করতে চাচ্ছে। কিন্তু এবার আর প্রতারণার নির্বাচন করে পার পাওয়া যাবে না। আসন্ন নির্বাচনকে প্রহসন ও তামাশার নির্বাচন উল্লেখ করে তা বর্জন এবং ভোট দানে বিরত থাকতে সকল স্তরের ভোটারের প্রতি আহ্বান জানান। ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন সফল করার আহ্বান জানিয়ে আজ মঙ্গলবার (২ জানুয়ারী) বিকালে বগুড়া শহরের মফিজ পাগলা মোড় ও পিটিআই মোড় এলাকায় দলীয় নেতাকর্মী নিয়ে অসহযোগ আন্দোলনের পক্ষে মিছিল, গণসংযোগ ও লিফলেট বিতরণ শেষে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।
সাবেক এমপি লালু বলেন, সরকার দেশের গণতন্ত্র ও নির্বাচন ব্যবস্থাকে নির্বাসনে পাঠিয়ে দেশকে এক স্বৈরতান্ত্রিক এবং মাফিয়া রাষ্ট্রে পরিণত করেছে। তারা জনগণের ভোট ও ভাতের অধিকার কেড়ে নিয়ে নিজেদের অবৈধ রাজনৈতিক উচ্চাভিলাষ চরিতার্থ করতে চায়। তিনি সরকারের দেশ ও জাতিস্বত্তা বিরোধী ষড়যন্ত্র মোকাবেলায় আগামী ৭ জানুয়ারির কথিত নির্বাচনে ভোট বর্জনকে গণআন্দোলনে রূপ দেয়ার আহ্বান জানান। অন্যথায় মাফিয়াতান্ত্রিক ভূত জনগণের ঘাড়ে আবারো চেপে বসবে। নির্বাচনের নামে এই তামাশায় জনগণ অংশ নেবে না, মানুষ এই ষড়যন্ত্র প্রতিরোধ করবে ইনশাআল্লাহ।
তিনি আরও বলেন, পৃথিবীর ইতিহাসে স্বৈরাচার সরকার জনগণকে বিভ্রান্ত করার জন্য এবং তাদের ক্ষমতা দীর্ঘস্থায়ী করার জন্য নানা কূটকৌশল অবলম্বন করে ক্ষমতায় টিকে থাকতে চায়। কিন্তু কোনো স্বৈরাচার সরকার ক্ষমতায় টিকে থাকতে পারেনি। এই সরকারও পারবে না। এ সময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য জয়নাল আবেদিন চাঁন, শহর যুবদলের আহ্বায়ক আহসান হাবিব মমি, গাবতলী উপজেলা যুবদলের আহ্বায়ক আরিফুর রহমান মজনু, বগুড়া সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক তৌহিদুল ইসলাম তৌহিদ, যুবদল নেতা সৌরভ হাসান শিবলু, জাহিদ, বায়তুল্য, মিল্টন, বিপুলসহ বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১