১০০ কিমি হেঁটে প্রতিমন্ত্রী শাহরিয়ারের গণসংযোগ

রাজশাহী বাঘা প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৬ চারঘাট-বাঘা আসনে ১০০ কিলোমিটার পথ হেঁটে জনসংযোগ করে দৃষ্টান্ত দেখালেন তিনবারের এমপি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। ২০ ডিসেম্বর চারঘাটের স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় পায়ে হেঁটে জনগণের দোরগোড়ায় গিয়ে নির্বাচনি প্রচার করার আগ্রহ প্রকাশ করেন তিনি।

বুধবার চারঘাট উপজেলা ঘুরে দেখা গেছে, দুপুরে চারঘাট পৌরসভার ৬নং ওয়ার্ড সংলগ্ন চারঘাট বাজারে নৌকার প্রতীকের প্রচারণা শুরু করেন আওয়ামী লীগের প্রার্থী শাহারিয়ার আলম এমপি। দুপুরে প্রধানমন্ত্রীর সঙ্গে ভার্চুয়াল জনসভায় অংশগ্রহণ শেষে ৩নং ওয়ার্ডে গণসংযোগ করে পুনরায় ৬নং ওয়ার্ডে গণসংযোগ করেন এবং দিচ্ছেন নানা ধরনের প্রতিশ্রুতি। বিগত ১৫ বছরে তার নেওয়া উন্নয়নের চিত্রগুলো ভোটারদের মাঝে তুলে ধরছেন। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ৭ জানুয়ারি পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে বিজয়ী করাসহ আবারো জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে ভোটারদের ভোটকেন্দ্র গিয়ে নৌকায় ভোট দেওয়ার জন্য আহবান জানাচ্ছেন।

চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম বলেন, একজন পররাষ্ট্র প্রতিমন্ত্রী হওয়ার পরে চারঘাট-বাঘা সাধারণ মানুষের সঙ্গে পারস্পারিক বন্ধন তৈরি করতে সক্ষম হয়েছেন। সেই দিক থেকে আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় এলাকার জনগণ ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করে এলাকার উন্নয়ন জয়যাত্রা অব্যাহত রাখবে বলে তিনি মনে করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১