৭ জানুয়ারি এবি পার্টির সকাল-সন্ধ্যা ‌‘লকডাউন’

বগুড়া নিউজ ২৪: ৭ জানুয়ারি প্রহসনমূলক নির্বাচনের দিনকে দেশ ও জাতির জন্য গভীর অন্ধকারাচ্ছন্ন ‘কালো দিন’ হিসেবে অভিহিত করে সেদিন সকাল-সন্ধ্যা নিজ নিজ ঘরে অবস্থান করে স্বেচ্ছায় প্রতিবাদী ‘লকডাউন’ কর্মসূচি পালন করার আহ্বান জানিয়েছে আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি)।

শুক্রবার (৫ জানুয়ারি) রাজধানীর পল্টন, বিজয় নগর ও সেগুনবাগিচা এলাকায় জনসাধারণ ও পথচারীদের মাঝে গণসংযোগ ও প্রচারপত্র বিলি শেষে এ আহ্বান জানান সংগঠনটির সদস্য-সচিব মজিবুর রহমান মঞ্জু।

এ সময় মঞ্জু বলেন, জুলুম করে নির্বাচন এবং গায়ের জোরে ক্ষমতায় থাকার চেষ্টা ইতিহাসে নতুন কোনো ঘটনা নয়। কিন্তু ইতিহাস বলে অন্যায় জুলুমের বিরুদ্ধে সবসময় একদল সংগ্রামী লোক বুক টান টান করে দাঁড়িয়েছে। সেসব সংগ্রামী লোকদের জন্যই আমরা ব্রিটিশ শাসন, পাকিস্তানি শোষণসহ সকল স্বৈরতন্ত্র থেকে মুক্তি পেয়েছি। এ ফ্যাসিবাদী দুঃশাসন থেকে নিয়মতান্ত্রিক আন্দোলনে একসময় মুক্তি আসবে।

প্রতিবাদ কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন দলটির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট তাজুল ইসলাম। তিনি বলেন, ৭ তারিখে একজনের ভোটেই সব নির্ধারিত হচ্ছে। তিনি এই অবৈধ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখানে জনগণের ভোটের কোনো অধিকার নেই। ডামি প্রার্থী, ডামি রাজনৈতিক দল শুধু নয়, এখন ডামি ভোটারের আয়োজন চলছে।

তাজুল ইসলাম বলেন, এবি পার্টি বাংলাদেশের মানুষের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন চালিয়ে যাচ্ছে, যতক্ষণ পর্যন্ত একটি নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু, অবাধ ও অংশগ্রহণমূলক নির্বাচন না হবে ততক্ষণ আমাদের আন্দোলন চলবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক বিএম নাজমুল হক, যুগ্ম সদস্য সচিব আব্দুল্লাহ আল মামুন রানা, প্রচার সম্পাদক আনোয়ার সাদাত টুটুল, যুবপার্টির আহ্বায়ক এবিএম খালিদ হাসান, মহানগর উত্তরের আহবায়ক আলতাফ হোসাইন, সিনিয়র সহকারী সদস্য সচিব আব্দুল বাসেত মারজান, সহকারী সদস্য সচিব শাহ আব্দুর রহমান প্রমুখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১