ধুনটে একাধিক মাদক মামলায় মাকদকারবারী গ্রেফতার

ধুনট প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের একাধিক মামলার আসামি এক নারী ও তার সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন, উপজেলার চালাপাড়া গ্রামের সিরাজ উদ্দিন মণ্ডলের মেয়ে সুমি খাতুন (২৮) ও তার সহযোগী সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার বিয়াড়া গ্রামের চাঁন মিয়ার ছেলে লালন মিয়া (২৪)। এ সময় তাদের কাছ থেকে তিন গ্রাম হেরোইন জব্দ করা হয়।

রোববার (১৪ জানুয়ারি) সকাল ১০টার দিকে ধুনট পৌর এলাকার পশ্চিমভরণশাহী গ্রামের হাসপাতাল মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আদালত তাদেরকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, সুমি খাতুন এলাকার চিহ্নিত মাদক কারবারি। তিনি দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরনের মাদক দ্রব্য বিক্রি করে আসছেন। ২০২০ সাল থেকে রোববার পর্যন্ত সুমির বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনটি মামলা হয়েছে। এর আগেও সুমি খাতুন মাদকদ্রব্যসহ পুলিশের হাতে একাধিকবার গ্রেফতার হয়েছেন। পরে আদালত থেকে জামিনে মুক্ত হয়ে ফের মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। এরই ধারাবাহিকতায় রোববার সকালে তার সহযোগীকে সঙ্গে নিয়ে হেরোইন বিক্রয়কালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদের গ্রেফতার করে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, মাদক বিরোধী বিশেষ অভিযানে সুমি ও লালনকে গ্রেফতার করা হয়। তাদেরকে আদালত কারাগারে পাঠিয়েছেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১