গাবতলীতে সুজন’র কম্বল বিতরণ

 সুজন-সুশাসনের জন্য নাগরিক বগুড়ার গাবতলী উপজেলা কমিটির উদ্যোগে ১৬জানুয়ারী/২৪ মঙ্গলবার উপজেলার সরধনকুটি স্কুল মাঠে অসহায় শীর্তাত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান বন্যা কম্বল বিতরণের উদ্ধোধন করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি (বন্যা) প্রধান অতিথির বক্তব্য রাখেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুজন-সুশাসনের জন্য নাগরিক জেলা কমিটির সাধারণ সম্পাদক হুমায়ন ইসলাম তুহিন। সুজন গাবতলী উপজেলা কমিটির সদস্য ও নাড়–য়ামালা হাইস্কুলের প্রধান শিক্ষক সাজ্জাদুর রহমান সুজা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ আবু মুসা’র পরিচালনায় অন্যান্যদের মধ্যে ছিলেন সংঠনের সদস্য ও তছলিম উদ্দিন তরফদার ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আবু নছর মোহাম্মদ আলম, সাংবাদিক আতাউর রহমান, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন টুকু, ডাঃ শাহাদৎ হোসেন, স্থানীয় ইউপি মেম্বার রাজা মন্ডল, সরধনকুটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারঃ) হুমায়র কবীর, সোনারায় ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু হায়াত সুইট, ব্যবসায়ী ও যুবদল নেতা শাহ সুলতান, স্থানীয় জাহিদুল ইসলাম বাহার, মুঞ্জুরুল হক তারা, জয়নাল আবেদীন, ফজলুল হক রাঙ্গা প্রমূখ।

শীতবস্ত্র (কম্বল) বিতরণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান বন্যা বলেন, সুজন নেতৃবৃন্দ সমাজে অবদান রাখছেন, এই তীব্র শীতের মধ্য এসেছেন শীর্তাত মানুষকে গরম কাপড় দিয়ে কিছুটা সহয়তা করতে। পরিশেষে তিনি বাল্য বিবাহ বন্ধ ও ছেলে মেয়েদেরকে স্কুলে পাঠানোসহ নানা বিষয়ে উপস্থিত সকলকে সচেতনামূলক পরামর্শ দেন। সুজনের জেলা কমিটির সাধারণ সম্পাদক হুমায়ন ইসলাম তুহিন ও অন্যান্য নেতৃবৃন্দ বলেন, শীর্তাত মানুষের পাশে দাড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব। তাই দায়িত্ব পালন করতেই আমাদের স্বাধ্য অনুযায়ী সামান্য কিছু উপহার নিয়ে শীর্তাত মানুষের পাশে এসে দাড়িয়েছি। এমনিভাবে বিভিন্ন সামাজিক সংগঠন ও বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে।

 

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১