টিএমএসএস পাবলিক স্কুল এ্যান্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টার: টিএমএসএস পাবলিক স্কুল এ্যান্ড কলেজ (টিপিএসসি) ক্যাম্পাস বগুড়ার জয়পুরপাড়ায় গতকাল শনিবার মনোজ্ঞ পরিবেশে “বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা (আন্তঃ হাউস)-২০২৪” অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানটির উদ্যোগে চার দিনব্যাপী “বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপণী দিনের ইভেন্টগুলো অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুন্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি এর উপাচার্য প্রফেসর ড. চিত্তরঞ্জন মিশ্র।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টিএমএসএস প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে-আরা বেগম। টিপিএসসি’র পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আয়শা বেগম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টিএমএসএস উপদেষ্টা সারোয়ার মাহমুদ এবং টিপিএসসি-এর অধ্যক্ষ এস.এম. জামসেদ আলী। উপস্থিত ছিলেন টিপিএসসি’র গভর্ণিং বডির অন্যান্য সদস্যবৃন্দ ও টিএমএসএস-এর বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে বিভিন্ন ইভেন্টে শিক্ষার্থীদের মধ্যে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সমাপণী দিনে “বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা (আন্তঃ হাউস)-২০২৪” এর বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার মেডেল ও সনদপত্র বিতরণ করা হয়। আন্তঃ হাউস ক্রীড়া প্রতিযোগিতায় ছাত্রদের হাউসের মধ্যে নজরুল হাউস ১ম স্থান, শহীদুল্লাহ হাউস ২য় স্থান ও শের-ই-বাংলা হাউস ৩য় স্থান অধিকার করে এবং ছাত্রীদের হাউসের মধ্যে বেগম রোকেয়া হাউস ১ম স্থান ও বেগম সুফিয়া কামাল হাউস ২য় স্থান অধিকার করে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ