বগুড়া সাংবাদিক ইউনিয়নের (বিইউজে) রউফ সভাপতি রানা সা: সম্পাদক নির্বাচিত

ষ্টাফ রিপোর্টার: বগুড়া সাংবাদিক ইউনিয়নের (বিইউজে) নির্বাচনে জে এম রউফ (কালের কন্ঠ) ৫৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। এপদে অপর প্রার্থী এস এম কাওছার (সমকাল) পেয়েছেন ২৬ ভোট। সাধারণ সম্পাদক পদে মাসুদুর রহমান রানা (করতোয়া) ৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জি এম সজল (আর টিভি) পেয়েছেন ২০ভোট।

১০ ফেব্রুয়ারি শনিবার সকাল ১০ টা হতে বেলা ৩ টা পর্যন্ত বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে বিরতিহীন ভাবে ভোট গ্রহণ করা হয়। সংগঠনের এবারের নির্বাচনে তিন বছর মেয়াদী নির্বাহী কমিটির ৮ টি পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোট গ্রহণ করা হয়। অন্য ৬টি পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়। সংগঠনের ৮১ জন ভোটারের মধ্যে ৭৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ তরেন। ভোট গননা শেষে ফলাফল ঘোষনা করেন বিইউজে’র নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান প্রদীপ ভট্টাচার্য্য শংকর। এসময় সদস্য ঠান্ডা আজাদ, বিএফইউজের সহ-সভাপতি ও বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ও বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু, বগুড়ার শ্রম কর্মকর্তা শফিকুর রহমানসহ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা কারী ও সদস্যরা উপস্থিত ছিলেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন সহ-সভাপতি চপল সাহা, যুগ্ম সম্পাদক প্রবীর মহন্ত, কোষাধ্যক্ষ ইলিয়াস হোসেন এবং নির্বাহী সদস্য যথাক্রমে তানসেন আলম তালুকদার, নাজমুল হুদা নাসিম ও সাবু ইসলাম।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ