কুমিল্লায় কাভার্ড ভ্যান-সিএনজি সংঘর্ষ, মা-ছেলেসহ নিহত ৫

কুমিল্লা প্রতিনিধিঃ কুমিল্লার দাউদকান্দিতে কাভর্ডভ্যান-সিএনজি অটোরিকশা সংঘর্ষে মা-ছেলেসহ পাঁচজন নিহত হয়েছেন। দাউদকান্দি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করেছেন। রবিবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার আমিরাবাদ-কচুয়া সড়কের মহানন্দ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—উপজেলার দরজখোলা গ্রামের অহিদ মিয়ার ছেলে সিএনজি চালক ইসমাইল (৩৫), দক্ষিণ নগর গ্রামের চিত্ত রঞ্জন মণ্ডলের ছেলে পিযুস মণ্ডল (৩৫) ও কালাসোনা গ্রামের রুহুল আমিনের ছেলে মনির হোসেন (৪০), আনুয়াখোলা গ্রামের সরাফফত আলীর স্ত্রী জাহানারা বেগম (৬৫) ও তার ছেলে সফিউল্লাহ (২৫)।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, একটি কাভার্ডভ্যান (চট্ট মেট্রো-ট-১১-৪৯২৪) কচুয়া যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশা আমিরাবাদের দিকে যাচ্ছিল। উপজেলার উপজেলার মহানন্দ পৌঁছালে কাভার্ডভ্যান ও অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই অটোরিকশা চালক ও যাত্রীসহ পাঁচজন নিহত হন। এছাড়া আহত সাদিয়া (২০) ও পাঁচ বছরের শরীফ নামে এক শিশুকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দাউদকান্দি মডেল থানার ওসি মো. মোজাম্মেল হক বলেন, নিহতরা সবাই মালিগাও ও মোহাম্মদপুর ইউনিয়নের বাসিন্দা। নিহতদের মরদেহ স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে স্বজনদের নিকট হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এছাড়া দুর্ঘটনার কারণও খতিয়ে দেখা হচ্ছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯