জয়পুরহাটে ইটভাটায় অভিযান, জরিমানা ১০ হাজার টাকা

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় ইটের সাইজ ও লাইসেন্স রয়েছে বলে মিথ্যা তথ্য প্রদান করার অপরাধে একটি ইটভাটাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এদিকে অন্য প্রতিষ্ঠানে বৈধ লাইসেন্স থাকায় ও ইটের সাইজ সঠিক পাওয়ায় ধন্যবাদ প্রদান করা হয়।

রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার বিভিন্ন এলাকায় উপজেলা প্রশাসন ও বিএসটিআই রাজশাহীর যৌথভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বিজ্ঞ এক্সিকিউটিভ ও সহকারী কমিশনার (ভূমি) মারুফ আফজাল রাজন।

তিনি বলেন, উপজেলার বাগজানা ইউপির ভীমপুর এলাকায় বিএসটিআই আইনে মেসার্স লিটন ব্রিকস নামে প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সেই সঙ্গে আগামী ৭ দিনের মধ্যে লাইসেন্স গ্রহণের পরামর্শ ও সঠিক সাইজে ইট প্রস্তুত করার পরামর্শ দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, একই এলাকায় মেসার্স আশা ব্রিকস নামে অপর প্রতিষ্ঠানে বৈধ সিএম লাইসেন্স থাকায় ও ইটের সাইজ সঠিক পাওয়ায় ধন্যবাদ প্রদান করা হয়। জনস্বার্থে বিএসটিআই এর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন বিএসটিআই রাজশাহী বিভাগের ফিল্ড অফিসার (সিএম) দেলোয়ার হোসেন। যিনি প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯