দেশের বাজারে হোন্ডার নতুন এক্সব্লেড মোটরসাইকেল

বগুড়া নিউজ ২৪: বাংলাদেশের মোটরসাইকেল বাজারকে আরও সম্প্রসারিত করে, নতুন ডিজাইনে এক্সব্লেড-২০২৪ উন্মোচন করেছে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড।

মঙ্গলবার এক জমকালো আয়োজনের মাধ্যমে এর উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আমন্ত্রিত গ্রাহক, বিভিন্ন গণমাধমের সংবাদকর্মী, হোন্ডার ডিলার এবং বাইকার গ্রুপের প্রতিনিধিরা।

এছাড়া বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড-এর প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা শিগেরু মাতসুজাকি, চিফ মার্কেটিং অফিসার শাহ মুহাম্মদ আশেকুর রহমান, চিফ প্রোডাকশন অফিসার- হিরোয়ুকি ইয়াসুনাগা -সহ প্রতিষ্ঠানটির উচ্চপদস্থ কর্মকর্তারা।

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড-এর চিফ মার্কেটিং অফিসার শাহ মুহাম্মদ আশেকুর রহমান বলেন, যে প্রজন্ম ‘অল-রাউন্ডার’ হতে চায় তাদের জন্য হোন্ডার বিশ্বব্যাপী প্রশংসিত, উচ্চতর প্রযুক্তির এই নতুন এক্সব্লেড ২০২৪ সবচেয়ে উপযোগী; যা পারফরম্যান্স এবং স্টাইলের একটি নিখুঁত মিশ্রণ।

নতুন এক্সব্লেড ২০২৪ ডিজাইন করা হয়েছে রবো-ফেসড এলইডি হেডল্যাম্প, রেজার-এজড এলইডি টেইল ল্যাম্প, শার্প স্কাল্পটেড ট্যাঙ্ক ডিজাইন এবং ডুয়াল আউটলেট মাফলারের সমন্বয়ে।

মিড-সাইজ অ্যাডভান্স ১৬০ সিসি এইচইটি (Honda Eco Technology), ইঞ্জিনের এই বাইকটি প্রতি লিটারে ৫৯ কিলোমিটার মাইলেজ পাবে বলে জানিয়েছে হোন্ডা কর্তৃপক্ষ। এতে রয়েছে গিয়ার পজিশন ইন্ডিকেটর, ডিজিটাল ক্লক, সার্ভিস ডিউ ইন্ডিকেটর, ট্রিপ কিলোমিটার এবং ফুয়েল ইন্ডিকেটর ও হ্যাজার্ড সুইচ।

এটির পেটাল ডিস্ক ব্রেক তাপ শোষণ করে কার্যকরভাবে ব্রেকিং দক্ষতা উন্নত করে এবং আরও ভালো নিয়ন্ত্রণ প্রদান করবে বলে আশা করা হচ্ছে।

দাম এবং রং: সকল হোন্ডা এক্সক্লুসিভ অথরাইজড ডিলার (HEAD) শোরুমে নতুন এক্সব্লেড ২০২৪ পাওয়া যাচ্ছে তিনটি আকর্ষণীয় রঙে– স্পোর্টস রেড, ম্যাট স্টিল মেটালিক এবং স্ট্রন্টিয়াম সিলভার মেটালিক। বাংলাদেশি টাকায় দাম পড়বে ১৯৫,০০০ টাকা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯