বগুড়ায় তিন দিনব্যাপী শিক্ষা মেলা শুরু

ষ্টাফ রিপোর্টার: বগুড়ায় শুরু হয়েছে তিন দিনব্যাপী শিক্ষা মেলা। বগুড়া শিক্ষা ও চারুকলা উন্নয়ন সোসাইটির উদ্যোগে রবিবার বেলা ১২টায় শহরের শহীদ খোকন পার্ক চত্বরে মেলার উদ্বোধন হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

মেলা উদযাপন কমিটির আহবায়ক বিশিষ্ঠ শিক্ষাবিদ প্রফেসর সামছুল আলম জয় এর সভাপতিত্বে ও সদস্য সচিব অধ্যক্ষ তানভীর আলম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন সরকারী আজিজুল হক কলেজের সহযোগি অধ্যাপক একেএম সোলায়মান হোসেন, বীট মডেল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ প্রকৌশলী সাহাবুদ্দিন সৈকত, বগুড়া প্রেসক্লাবের সহসভাপতি আব্দুস সালাম বাবু, যুগ্ম সম্পাদক সাজেদুর রহমান সিজু, কিন্ডার গার্টেন এসোসিয়েশনের মহাসচিব রোটা: মোস্তাফিজার রহমান, শিক্ষাবিদ আর এস এম পলাশ, জিয়াউল হক, সানজিদা, মৌসুমী আক্তার সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ।

জেলার বিভিন্ন স্কুল, দেশে ও বিদেশে উচ্চ শিক্ষা সহায়ক প্রতিষ্ঠানসহ ৪৬টি স্টল মেলায় অংশগ্রহন করেছে। শিক্ষাক্ষেত্রে সরকারের উন্নয়ন কর্মকান্ডসহ শহরের স্বনামধন্য প্রতিষ্ঠানে কিভাবে পাঠদান, দেশে ও বিদেশে উচ্চ শিক্ষায় প্রতিষ্ঠানগুলোর কর্মকান্ড তুলে ধরা হয়েছে স্টলগুলোতে। অভিভাবক ও শিক্ষার্থীরা সহজেই শিক্ষা প্রতিষ্ঠান সম্পর্কে অবগত হতে পারে এজন্যই মেলার আয়োজন বলে জানা গেছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯