বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টার: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ খ্রি. রবিবার সকাল ০৯:০০ ঘটিকায় বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ অডিটোরিয়ামে বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

মাসিক কল্যাণ সভাটিতে সহকারী পুলিশ সুপার ও আদমদিঘী সার্কেল মোঃ নাজরান রউফ এর সঞ্চালনা করেন।
সভায় পুলিশ সুপার,বগুড়া (অ্যাডিশমাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম, সভায় উপস্থিত সকল অফিসার-ফোর্সদের বিভিন্ন সমস্যা ও প্রস্তাবনা মনোযোগ সহকারে শুনেন এবং উত্থাপিত সমস্যার সমাধানে সংশ্লিষ্টদের দ্রুত পদক্ষেপ গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন।

এসময় পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী কল্যাণ সভায় জানুয়ারি/২০২৪ মাসে জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন ও কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ বিভিন্ন থানার ৫৫ জন পুলিশ সদস্যদের মাঝে ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার প্রদান করেন। এছাড়াও সদ্য পিআরএল ছুটিতে গমনকৃত ০৪ জন পুলিশ সদস্যদেরকে অবসরজনিত বিদায়ী সম্মাননা প্রদান করা হয়।

এছাড়াও আইজিপি মহোদয় কর্তৃক” বগুড়া জেলা পুলিশের বিশেষ অভিযানে ক্লুলেস হত্যা মামলার আসামী গ্রেফতারসহ মামলার মূল রহস্য উদঘাটন সংক্রান্তে প্রেরিত অর্থ পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার মহোদয়।

বগুড়া সদর থানার ০৪টি, শিবগঞ্জ থানার ০৩টি, দুপচাঁচিয়া থানার ০১টি এবং নন্দীগ্রাম থানার ০১টি পুরস্কার গ্রহণ করেন সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জগণ।

পুরস্কার প্রদান শেষে সম্মানিত পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী জেলা পুলিশের সকল পুলিশ সদস্যদের সরকারি মালামাল ব্যবহারে সর্বোচ্চ সর্তকতা অবলম্বন করা এবং বগুড়া জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে পুলিশ সদস্যদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

সেইসাথে অফিসার ও ফোর্সদের পেশাদারিত্ব ও সুনামের সহিত কর্তব্য পালন করা সহ পুলিশের ভাবমূর্তি যাতে ক্ষুণ্ণ না হয়, এমন কাজ থেকে বিরত থাকার নির্দেশনা প্রদান করেন।

কল্যাণ সভায় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ সকল থানার অফিসার ইনচার্জ, সিভিল স্টাফ ও জেলা পুলিশের সকল পদমর্যাদার সদস্যগণ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ