বগুড়ায় ২৯৩ বোতল ফেনসিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

ষ্টাফ রিপেপার্টার: বগুড়ায় ২৯৩ বোতল ফেনসিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার সোহেল রানা।

এই কর্মকর্তা জানান, র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে লালমনিরহাট হতে ঢাকাগামী একটি পিকআপ যোগে মাদকদ্রব্য ফেনসিডিল বহন করছে। এমন সংবাদের ভিত্তিতে ২ রা মার্চ রাত সাড়ে দশটায় র‌্যাব-১২, সিপিএসসি বগুড়ার একটি আভিযানিক দল বগুড়া জেলার সদর থানাধীন গোকুল বিসমিল্লাহ হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে রংপুর-ঢাকা মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে নুরুজ্জামান মিয়া (২৮), পিতা- মোঃ আবু তালেব, সাং- তেতুলিয়া, থানা- কালিগঞ্জ, ও মমিনুল ইসলাম (৩৫), পিতা- মোঃ নুরুল ইসলাম, সাং- ধুবলী, থানা- হাতিবান্ধা, উভয় জেলা- লালমনিরহাটদ্বয়কে তাদের চালিত পিকআপে বিশেষ কায়দায় রক্ষিত ২৯৩ বোতল ফেনসিডিল এবং ২ টি মোবাইল, ৪ টি সীম ও নগদ ৬,৬৫০ টাকাসহ আটক করা হয়।

আটককৃতরা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। আইনগত কার্যক্রম শেষে আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানা, বগুড়ায় হস্তান্তর করা হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ