সিরাজগঞ্জে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের শিক্ষকের হাতে গুলিবিদ্ধ ছাত্র 

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালে শিক্ষকের হাতে মেডিকেলের ছাত্র গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধ ছাত্র হলেন আরাফাত আমিন তমাল (২২) অষ্টম ব্যাচ বাড়ি বগুড়া ও  লাবিবা ইসলাম (২১) সিরাজগঞ্জ শহরের জানপুর মহল্লার আবু হানিফের মেয়ে।
সোমবার (৪মার্চ) বিকেল ৩ ঘটিকার ফরেনসিক মেডিসিন আইটেম ক্লাশ চলাকালিন সময়ে এ দূর্ঘটনা ঘটে। কলেজ ছাত্রছাত্রী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ডা.রায়হান শরিফ বিভিন্ন সময়ে ছাত্রছাত্রীদের কুপ্রস্তাব ও ভয়ভীতি দেখিয়ে আসতো। এ বিষয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে অভিযোগ দিলেও কলেজ কর্তৃপক্ষ কোন পদক্ষেপ নেয়নি।
এমনিক ডা. রায়হান শরিফ কমিউনিটি মেডিসিনের শিক্ষক হওয়ার স্বত্তেও তার নিজস্ব ক্ষমতা দেখিয়ে ফরেনসিক বিভাগে তিনি ক্লাস নিয়ে থাকেন। ক্লাস চলাকালীন সময় ছাড়াও প্রায় সময়ই তিনি পিস্তল নিয়ে চলাফেরা করতেন। আজ বিকেলে ক্লাশ চলাকালিন সময়ে দেশীয় পিস্তল ও ১০ থেকে ১৩ টা দেশীয় ধারালো চাকু নিয়ে হঠাৎ করে ক্লাসের সময় শিক্ষক ৮ম ব্যাচের ২০২১-২২ শিক্ষাবর্ষের ৩য় বর্ষের ছাত্র আরাফাত আমিন তমালকে গুলি করে।
আত্মচিৎকারের খবর শুনে সবাই এগিয়ে আসলে ডা. রায়হান শরিফকে তালাবদ্ধ করে রাখা হয় ও ছাত্র তমালকে হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করা হয়েছে।
এই প্রতিবেদন তৈরী করা পর্যন্ত ওই শিক্ষকের বিচার চেয়ে মেডিকেলের ছাত্রছাত্রী বিচার দাবীতে আন্দোলন করছে ও পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে আইনশৃঙ্খলা বাহিনী সার্বক্ষনিক পর্যবেক্ষনে রয়েছেন।
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ