দেশী-বিদেশী কাপড়ের সমারোহে বগুড়ার জলেশ্বরীতলায় এখন গ্রাসহোপার

ষ্টাফ রিপোর্টার: বস্ত্র আমাদের মৌলিক চাহিদার মধ্যে অন্যতম একটি হওয়ায় এ ব্যবসা প্রাচীন কাল থেকেই আবহমান বাংলায় ঐতিহ্যের সাথে জড়িত হয়ে আছে। মসলিনের বিশ্বজোড়া খ্যাতি ইতিহাসের পাতাকে সমৃদ্ধ করেছে। আজকের দিনে পোশাক মানুষের লজ্জা নিবারনের সাথে রুচিরও প্রকাশ ঘটাচ্ছে। আর তাই নিত্য নতুন ফ্যাশনেবল পোশাক মানুষের ব্যবসাকে করেছে দিনকে দিন সমৃদ্ধ। এরই আলোকে দেশি বিদেশি নামকরা সব ব্র্যান্ডের কাপড়ের সমাহার নিয়ে বগুড়ার জলেশ্বরীতলায় এখন গ্রাসহোপার।
ঈদ আনন্দ সবার মাঝে ভাগাভাগি করতে নতুন জামা আগাম কিনতে ভিড় করছেন ক্রেতারা। ক্রেতাদের নজর কাড়তে দেশি-বিদেশী হরেক রকমের পোষাকের পসরা সাজিয়েছে গ্রাসহোপার। দেশি-বিদেশী ঐতিহ্য-আধুনিকতা আর সংস্কৃতিকে লালন করেছে এ প্রতিষ্ঠানটি। ক্রেতাদের রুচি ও পছন্দ অনুযায়ী নতুন নতুন ডিজাইনে সব বয়সী মানুষের জন্য আরামদায়ক পোশাক এনেছে এ প্রতিষ্ঠান। ঐতিহ্যের ধারাবাহিকতায় এসব নতুন পোশাক নজর কাড়ছে ক্রেতাদের। যেদিকে চোখ যায় সেদিকেই ঐতিহ্যের ছোঁয়া। প্রতি ঈদেই পোশাকে থাকে ভিন্নতা। একজন গ্রাহক যখন সন্তুষ্টচিত্তে পোষাক কিনে নিয়ে যায়, এটিই প্রতিষ্ঠানের সার্থকতা।

রমজানের পূর্বেই বেচাকেনা জমজমাট। শান্ত সুশৃঙ্খল মনোরম পরিবেশে এখানে ক্রেতারা সবকিছু কিনতে পারেন। সেজন্য সব বন্দোবস্ত করা হয়েছে। সম্পূর্ণ শো-রুমটি সিসিটিভি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত হওয়ায় ক্রেতাদের সম্পূর্ণ সেবাও নিশ্চিত করা হচ্ছে।

গ্রাসহোপার এর স্বত্বাধিকারী জানান, বিদেশ থেকে আমদানি করা পোষাক যেমন মার্জিত, পরতেও আরামদায়ক। উন্নত মানের এসব পোষাকের আমদানি দিনদিন বাড়ছে। গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে আমরা আন্তর্জাতিক মানের উন্নত ব্র্যান্ডের কাপড় বাজারজাত করছি। ফলে গ্রাহকরা আমাদের ওপর আস্থা রেখে কাপড় কিনছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ