বগুড়ার গ্রীণ রিসোর্টের স্বত্বাধিকারী মুক্তার গ্রেফতার

স্টাফ রিপোর্টার : বিভিন্ন ব্যাংক, প্রতিষ্ঠান ও ব্যক্তির কাছ থেকে প্রতারণা করে অর্ধকোটি টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় বগুড়া গ্রীণ রিসোর্ট এর স্বত্বাধিকার মোখলেছার রহমান মুক্তারকে গ্রেফতার করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে বগুড়া সদর থানার পুলিশের একটি টিম তাকে গ্রেফতার করে। গ্রেফতার এড়াতে তিনি ভারতে পালিয়ে ছিলেন। তার বিরুদ্ধে ৪টি মামলার ওয়ারেন্ট ছিল।

পুলিশ সূত্র জানায়, গ্রেফতারকৃত মোখলেছার রহমান মুক্তার সদরের সাবগ্রাম ইউনিয়নের চান্দপাড়ার আনসার আলী আকন্দের ছেলে। গোপন সংবাদ পেয়ে সদর থানার এএসআই মো: আব্দুল মতিন সঙ্গীয় ফোর্সসহ শহরের সুলতানগঞ্জপাড়ায় হাকির মোড়ে অভিযান চালিয়ে মুক্তারকে গ্রেফতার করে।

সদর থানার এসআই মতিন জানান, ধৃত মুক্তারের বিরুদ্ধে ৪টি প্রতারণা ও অর্থ আত্মসাত মামলার ওয়ারেন্ট ছিল। এর মধ্যে ৩টিই সাজাপ্্রাপ্ত ওয়ারেন্ট। তিনি মেসার্স ভাই ভাই পোল্টি ফার্ম এন্ড হ্যাচারির পাশাপশি সাবগ্রামের ছাতিয়ানতলায় উপস্থিত বগুড়া গ্রীন রিসোর্টেরও স্বত্বাধিকারি।

তিনি তার ব্যবসার নামে বিভিন্ন ব্যাংক, প্রতিষ্ঠান ও ব্যক্তির কাছ থেকে অর্ধকোটি টাকারও বেশি গ্রহন করে তা আত্মসাত করেন। পরে প্রতারণা করে অর্থ আত্মসাতের অভিযোগে তার বিরুদ্ধে ৪টি মামলা দায়ের করা হয়। এর মধ্যে আদালতে তার অনুপস্থিতিতে তিনটি মামলার রায়ে তার এক বছর করে কারাদন্ড ও জরিমানা করা হয়।

রায় ঘোষণার হওয়ার পর থেকে তিনি ভারতেও পালিয়ে ছিলেন। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে। আজ বুধবার (১৩ মার্চ) তাকে আদালতে পাঠানো হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ