কোহলির ব্যাটে ভর করে বেঙ্গালুরুর প্রথম জয়

বগুড়া নিউজ ২৪: চলমান আইপিএলের উদ্বোধনী ম্যাচে চেন্নাইয়ের কাছে হেরে আসর শুরু করেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তবে পরের ম্যাচেই ঘুরে দাঁড়িয়েছে কোহলিরা। নিজেদের দ্বিতীয় ম্যাচে পাঞ্জাবকে চার উইকেটে হারিয়েছে বেঙ্গালুরু।

সোমবার (২৫ মার্চ) আগে ব্যাট করতে নেমে বেঙ্গালুরুকে ১৭৭ রানের লক্ষ্য দেয় পাঞ্জাব। জবাব দিতে নেমে চার এবং চার উইকেট হাতে থাকতেই জয় তুলে নেয় রয়্যাল বেঙ্গালুরু। এতে আসরের প্রথম জয়ের দেখা পেলো তারা।

জবাব দিতে নেমে ৭ বলে ৩ রান করে ফাফ ডু প্লেসিস এবং ৫ বলে তিন কিই ক্যামরুন গ্রিন আউট হলে চাপে পড়ে বেঙ্গালুরু। কিন্তু অপর প্রান্তে রান তুলতে থাকেন কোহলি। ১৮ বলে ১৮ রান করে সাজঘরে ফেরেন রজত পাতীদার।

এদিনও ব্যাট হাতে আলো ছড়াতে পারেননি গ্লেন ম্যাক্সওয়েল। ৩১ বলে নিজের ফিফটি তুলে নেন কোহলি। ৪৯ বলে ৭৭ রান করে এই তারকা ব্যাটার আউট হলে চাপে পড়ে বেঙ্গালুরু।

এরপর ব্যাট চালাতে থাকেন দিনেশ কার্তিক এবং মাহিপাল লোমরোর। শেষ পর্যন্ত লোমরোর ৮ বলে ১৭ রান এবং কার্তিকের ১০ বলে ২৮ রানের ক্যামিও ইনিংসে ভর করে চার এবং চার উইকেট হাতে থাকতেই জয় তুলে নেয় রয়্যাল বেঙ্গালুরু।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই হোঁচট খায় পাঞ্জাব কিংস। ৬ বলে ৮ রান করে আউট হন ইংলিশ ওপেনার জনি বেয়ারস্টো। অপর প্রান্তে রান তুলতে থাকেন শিখর ধাওয়ান। প্রাভসিমরান সিং (২৫) এবং ১৩ বলে ১৭ রান করে তাকে সঙ্গ দেন লিয়াম লিভিংস্টোন।

এরপর ৩৭ বলে ৪৫ রান করে আউট হন ধাওয়ান। সাম কারান ১৭ বলে ২৩ রান এবং ২০ বলে ২৭ রান করে আউট হন জিতেশ শর্মা। শেষ পর্যন্ত শাশাঙ্ক সিংয়ের ৮ বলে ২১ রানের ইনিংসে ভর করে ১৭৬ রানের লড়াকু পুঁজি পায় পাঞ্জাব।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ