সান্তাহারে ডাকাতি প্রস্ততিকালে দেশিয় অস্ত্রসহ ৩ জন গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘির সান্তাহারে ডাকাতি প্রস্তুতিকালে দেশিয় অস্ত্রসহ তিন ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার দেবখন্ড গ্রামের আজিজার মন্ডলের ছেলে সামছুল হক (৫৪), নওগাঁর সদরের সাহাপুর গ্রামের অমূল্য সরকারের ছেলে আব্দুর রশিদ প্রদীপ (৫২) নওগাঁর আত্রাই উপজেলার আটগ্রাম গ্রামের কফিল উদ্দিন শেখের ছেলে রফিকুল ইসলাম (৪৫)।

বর্তমানে তারা সান্তাহার পৌরসভার সাঁতাহার, ঢাকাপট্রি ও ইয়ার্ড কলোনী এলাকায় ভাড়া বাসায় থাকতো। গতকাল সোমবার রাতে সান্তাহার পৌরসভার সাহেবপাড়া পরিত্যক্ত রেস্টহাউজের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

সান্তাহার ফাঁড়ি পুলিশ জানায়, গতকাল সোমবার রাতে সান্তাহার পৌরসভার সাহেবপাড়া পরিত্যক্ত রেস্টহাউজের সামনে বেশ কয়েকজন ব্যক্তি চাইনিস কুড়াল, হাসুয়াসহ দেশিয় অস্ত্র দিয়ে ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে।

এমন সংবাদের ভিক্তিতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে উল্লেখিত তিনজন ডাকাতকে গ্রেফতার এবং তাদের কাছ থেকে রশি, হাসুয়া, চাইনিজ কুড়াল, কাঠের লাঠি, লোহার রড, হাতুড়িসহ দেশিয় অস্ত্র এবং একটি মোটরসাইকেল উদ্ধার করে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, ডাকাতি প্রস্ততিকালে তিন ডাকাত সদস্যকে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে মামলা করে আজ মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ