বগুড়ার ধুনটে জুয়ার আস্তানা থেকে গ্রেফতার ৮

ধুনট প্রতিনিধি: বগুড়ার ধুনটে একটি জুয়ার আস্তানা থেকে ৮ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার গোপালনগর ইউনিয়নের সাতটিকরী গ্রামের একটি বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো কাজিপুর থানাধীন মাথাইল চাপড় এলাকার জয়নাল আবেদীনের ছেলে রকিব রানা (২১), ঘাটি শুভগাছা এলাকার মৃত ওসমান গনির তালুকদারের ছেলে মোখলেছুর রহমান টুটুল (৫০), টিকড়া ভিটা এলাকার মৃত জহুরুল ইসলামের ছেলে শিবলু সরকার (৩০), মাথাইল চাপড় এলাকার মৃত শাহজাহান মন্ডলের ছেলে বিল্পব মন্ডল (৫০), গান্ধাইল এলাকার মৃত ইমাম আলী ফকিরের ছেলে লিটন মিয়া (৪৬), মাথাইল চাপড় এলাকার শাহজামাল মন্ডলের ছেলে শুক্কুর (৪৫), সিরাজগঞ্জ সদর থানাধীন মহিষামোড়া এলাকার মৃত সোবাহান প্রামানিকের ছেলে সামিদুল (৩৫), শরাতল এলাকার দুল্ল্যার ছেলে বাদশা শেখ (৪০)।

এ বিষয়ে ধুনট থানার এসআই অমিত বিশ^াস জানান, ৭নং আসামী সামিদুল ধুনট উপজেলার গোপালনগর ইউনিয়নের সাতটিকরি গ্রামে তার বাড়িতে জুয়ার আসর পরিচালনা হতো। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ওই জুয়ার আস্তানা থেকে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় নগদ টাকা সহ জুয়া খেলা সরঞ্জামাদি জব্দ করা হয়।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, জুয়ার আস্তানা থেকে গ্রেফতারকৃত ৮ জনের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে সোপর্দ করা হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ