বগুড়ায় আগুনে ক্ষতিগ্রস্ত ৭ ফল ব্যবসায়ীকে জেলা প্রশাসনের সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : বগুড়ার সপ্তপদী মার্কেট সংলগ্ন ফলপট্টিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৭ ফল ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান করেছে বগুড়া জেলা প্রশাসন। আজ বুধবার (৩ এপ্রিল) বগুড়ার জেলা প্রশসক মো: সাইফুল ইসলাম তোর দফতরের সম্মেলন কক্ষ করতোয়ায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের ২০ হাজার টাকা করে তুলে দেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মেজবাউল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আফসানা ইয়াছমিন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোছা. ফিরোজা পারভীন, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রায়হানুল কবীর।

বগুড়া জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম বলেন, ‘যে কোনো দুর্যোগে বগুড়া জেলা প্রশাসন দুর্যোগ মোকাবিলা, উদ্ধার কার্যক্রম, মানবিক সহায়তা প্রদানসহ অন্যান্য সব কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবে। তিনি অগ্নিকাণ্ডের মতো দুর্যোগ মোকাবিলায় সংশ্লিষ্ট সবাইকে আরও সচেতন ও সতর্ক হওয়ার জন্য আহ্বান জানান।

উল্লেখ্য, এরআগে গত মার্চ মাসের ২৩ তারিখ দিবাগত রাতে সংঘটিত এ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের। আগুনে অন্তত ১০টি দোকান পুড়ে ছাই হয়েছে। প্রতিটি দোকানেই লক্ষ লক্ষ টাকার মালামাল ছিল ও ক্যাশ ছিল। সব পুড়ে ছাই হয়ে গেছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০