নিয়ামতপুর উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীলীগের ছয় জন।

নিয়ামতপুর প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা অনুযায়ী আগামী ২১মে দ্বিতীয় ধাপে নিয়ামতপুর- উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে।এই নির্বাচন ঘিরে সম্ভাব্য প্রার্থীরা গণসংযোগ, মতবিনিময়, পোস্টার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার প্রচারণা চালাচ্ছেন।

সম্ভাব্য প্রার্থীদের নিয়ে চলছে গ্রামে-গঞ্জে, হাটে-বাজার, চায়ের দোকানে আলাপ- আলোচনা ও বিশ্লেষণ করেছেন ভোটারা। প্রার্থীরাও ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও সমর্থন চাইছেন।

ইতিমধ্যেই উপজেলা আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতা উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থীতা হওয়ার জানান দিয়েছেন । সম্ভাব্য প্রার্থীদের মধ্যে রয়েছেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদ আহম্মেদ , উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ভাবিচা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ওবাইদুল হক, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ঈশ্বর চন্দ্র বর্মন, নওগাঁ জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হাসান মিলন।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান ফরিদ আহম্মেদ। তিনি দীর্ঘ পাঁচ বছর এলাকার জনগণের সেবা করছেন। তিনি বলেন, আবারও আমি নির্বাচন করতে চাই। এলাকায় আমি গণসংযোগ ও মতবিনিময় করতেছি। জনগণ ভালো আশা দিচ্ছেন। সুখে দুখে মানুষের পাশে থেকে সেবা করছি। ইনশাআল্লাহ আবারও জনগণ আমাকে নির্বাচিত করবে।

সাবেক ৮ নং বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ সাংবাদিককে বলেন, আমি উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হতে চাই। আমি সেই লক্ষে কাজ করে যাচ্ছি। আমার জনসমর্থন আছে। আমি আছি, আমি থাকবো

আরেক বর্ষিয়ান নেতা বিশিষ্ট সমাজসেবক উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ঈশ্বর চন্দ্র বর্মন তিনি জানান, আমি এলাকায় গণসংযোগ করে জনগণের কাছে দোয়া ও সমর্থন চেয়ে এলাকার যুব ও নারী সমাজের কর্মসংস্থান ব্যবস্থা, স্বাস্থ্য সেবা জনগণের দূরগোড়ায় নিশ্চিত করা এবং এলাকার সার্বিক উন্নয়ন প্রতিশ্রুতি করেছি।

আরেকটি বলিষ্ঠ নেতা রাজশাহী বিশ্ববিদ্যালয় সাবেক ছাত্রনেতা ও বর্তমান নওগাঁ জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন বলেন,বঙ্গবন্ধুর আদর্শে ও শেখ হাসিনার দেখানো পথে এই উপজেলাকে স্মার্ট বিনির্মাণে, দুর্নীতিমুক্ত সমাজ ও জনগণের অধিকার নিশ্চিত করতে চাই।

উপজেলা পর্যায়ের সুপরিচিত বলিষ্ঠ নেতা ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও অত্র ইউনিয়নের চেয়ারম্যান ওবাইদুল হক বলেন, পোস্টার দেওয়ার পাশাপাশি আমি গণসংযোগ করছি। জনগণ আমাকে চাচ্ছেন। সেই লক্ষ্যেই আমি কাজ করছি।

উপজেলায় বিভিন্ন এলাকার সাধারণ জনগণের সাথে আলোচনা করে জানা যায়, এবারের উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক না থাকায় নির্বাচনী মাঠ জমে উঠেছে এবং প্রার্থীদের সংখ্যাও বাড়ার সম্ভাবনা রয়েছে। আবার এ নির্বাচনে ভোটারদের উপস্থিতি অনেকটাই বৃদ্ধি পাবে বলে বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সুশীল সমাজ ধারণা করছেন ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০