সোমালিয়ার জলদস্যুদের চেয়েও ভয়ংকর বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী

বগুড়া নিউজ ২৪: সোমালিয়ার জলদস্যুদের চেয়েও বিএনপি অনেক বেশি ভয়ংকর বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ।

শনিবার (১৩ এপ্রিল) বিকেলে চট্টগ্রাম নগরের লালদিঘী চত্বরে ‘চাটগাঁইয়া ঈদ আনন্দ উৎসব’র উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, সোমালিয়ার জলদস্যুরা আমাদের নাবিকদের ওপর নির্যাতন চালায়নি। তারা মানুষ পুড়িয়ে হত্যা করেনি। কিন্তু বিএনপি মানুষ পুড়িয়ে হত্যা করে। তারা সোমালিয়ার জলদস্যুদের চেয়েও বেশি ভয়ংকর।

তিনি বলেন, মির্জা ফখরুল সাহেবদের মনে হয়ত শান্তি নেই। উনাদের মনে অশান্তি বিধায় বাংলাদেশের মানুষের মনে শান্তি নেই বলছেন। মানুষের মনে সম্প্রীতি ও উৎসব আছে।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, এবারের ঈদ অত্যন্ত আনন্দ ও উৎসবের মধ্য দিয়ে পালিত হয়েছে এবং হচ্ছে। মানুষ এখনও ঈদ উৎসবের মধ্যে আছে। এবার দুর্ঘটনাও অপেক্ষাকৃত অনেক কম ঘটেছে।

জিম্মি জাহাজ ও নাবিকদের উদ্ধারের বিষয়ে তিনি বলেন, জাহাজ ও নাবিকদের উদ্ধারে গুরুত্বপূর্ণ অগ্রগতি আছে। খুব সহসা সুখবর শুনতে পাবেন। নাবিকরা খুব সহসাই মুক্তি লাভ করবে ইনশাআল্লাহ। আমরা জাহাজটাও মুক্ত করে নিয়ে আসতে পারব।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০