উপজেলা পেতে ইউনিয়ন পরিষদ ছাড়লেন স্বেচ্ছসেবক লীগ নেতা ভিপি সাহিন

শাজহানপুর (বগুড়া) প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে ইউপি চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করলেন বগুড়ার শাজাহানপুর উপজেলার খরনা ইউনিয়ন পরিষদের পরপর দু’বার নির্বাচিত চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহিন। মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে তিনি উপজেলা নির্বাহী অফিসার তাহমিদা আক্তারের কাছে তার পদত্যাগ পত্র জমা দেন।

ইউপি চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগের পর বিকেলে উপজেলার বীরগ্রাম এলাকায় স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন তিনি। এসময় ভিপি সাহিন সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দেন। জেলা স্বেচ্ছাসেবক লীগের এই নেতা বলেন, ছাত্র জীবন থেকেই রাজনীতিতে আছেন। মানুষের কল্যাণে কাজ করছেন।

খরনা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন করতে গিয়ে প্রতিপক্ষের ষড়যন্ত্রের শিকার হয়েছেন। তারপরও মানুষের ভালোবাসায় পরপর দু’বার চেয়ারম্যান নির্বাচিত হয়ে মানুষের সেবা ও রাস্তাÑঘাটের উন্নয়ন করেছেন। শুধু এক ইউনিয়নে নয়, সেবার পরিধি পুরো উপজেলায় ছড়িয়ে দিতে তিনি উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছেন।

উপজেলাবাসী তাকে ভোট দিয়ে নির্বাচিত করলে তার আচরণে মানুষ কখনও কষ্ট পাবেন না, মাদকমুক্ত উপজেলা প্রতিষ্ঠা করবেন এবং সন্ত্রাসী সিন্ডিকেট নির্মূল করে উপজেলাবাসীকে একটি সুন্দর বাসযোগ্য পরিবেশ উপহার দিবেন বলে অঙ্গীকার করেন।

সম্প্রতি শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাঝিড়া ইউপি চেয়ারম্যান নুরুজ্জামানকে দল থেকে সাময়িক বহিঃস্কারের বিষয়ে তিনি বলেন, ‘আমি জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হওয়ার অনেক আগে থেকেই নুরুজ্জামান স্বেচ্ছাসেবক লীগের সাথে যুক্ত ছিল। মাঝিড়া বন্দর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি থেকে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছিল।

নুরুজ্জামানের পেশি শক্তিকে ত্রাসের কাজে নয়, সমাজের কল্যাণে ব্যবহারের উদ্দেশ্যে তাকে সম্মেলনের মাধ্যমে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক করা হয়েছিল। এমনকি তাকে ইউপি চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য উদ্বুদ্ধ করা হয়েছিল। কিন্তু সে নিজের অবস্থান ধরে রাখতে পারেনি। তার ব্যক্তিগত অপকর্মের দায়ভার সংগঠন নিবে না। তাই তাকে দল থেকে সাময়িক বহিঃস্কার করা হয়েছে।

তিনি আরও বলেন, তিনি কোন অন্যায় করেননি। কাউকে আঘাত দেননি, কটু কথাও বলেননি। তার দৃঢ় বিশ^াস উপজেলাবাসী তাকে বিপুল ভোটে নির্বাচিত করে আগামী পাঁচ বছর জনসেবার সুযোগ দিবেন। উপজেলাবাসীর আস্থা ও ভালোবাসার পরীক্ষায় উত্তীর্ণ হলে পরবর্তীতে তিনি সংসদ নির্বাচনে অংশ নিবেন বলে জানান।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০