বগুড়া জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টার: বগুড়া জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা আজ জেলা প্রশাসকের কার্যালয়ের সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলার বিভিন্ন সরকারি দপ্তরের সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান বগুড়া শহিদ খোকন শিশু পার্কে নতুন শহিদ মিনারের কাজ চলতি মাসের মধ্যে শুরু হবে। স্থানীয় সরকার মন্ত্রনালয় এর জন্য ৫০ লাখ টাকা বরাদ্দ দিয়েছে।

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সার্জিল আহম্মেদ টিপু এসময় জানান, নতুন শহিদ মিনার নির্মানের জন্য টেন্ডার প্রক্রিয়া ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। জেলা পরিষদের প্রধান নির্বাহী শাহ নেওয়াজ জানান, বগুড়া কেন্দ্রীয় ঈদগাহের জন্য ৩০ লাখ টাকা বরাদ্দ হয়েছে। অবিলম্বে কাজ শুরু হবে।
প্রচন্ড দাবদাহ মোকাবেলায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে বলে বৈঠকে জানান জেলা সিভিল সার্জন মোহাম্মদ শফিউল আজম। এদিকে ফোর লেনের রাস্তা নির্মানের জন্য যে সকল প্রতিবন্ধকতা আছে তা দূর করে ঈদুল আযহার আগে যাত্রী চলাচলের উপযোগী করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন জেলা প্রশাসক।
অন্যান্যের মধ্যে জেলা পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার শরাফত হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. মেসবাউল হক, বিভিন্ন বিভাগের নির্বাহী প্রকৌশলী, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সমাজ সেবা কর্মকর্তারা সভায় উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০