বগুড়ায় চুলায় নাস্তা তৈরি করতে গিয়ে পুড়ে মারা গেলেন শাশুড়ি

স্টাফ রিপোর্টার : বগুড়ায় গ্যাসের চুলায় ছেলে ও ছেলের বউ এর নাস্তা তৈরি করতে গিয়ে আগুনে পুড়ে মারা গেছেন সোনাভান বিবি নামে ৮৫ বছর বয়সী এক বৃদ্ধা। আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে শহরের বিসিক নগরীর আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সোনাবান বিবি জামালপুরের বকশিগঞ্জ উপজেলার মদনচর এলাকার মৃত মোজাম্মেল হকের স্ত্রী। তবে তিনি বগুড়া বিসিকে ছেলের বাসায় থাকতেন।

নিহত বৃদ্ধার ছেলে শফিকুল ইসলাম বলেন, ‘চাকরির সুবাদে দীর্ঘদিন ধরে বগুড়ার বিসিক এলাকায় ভাড়া বাসা নিয়ে বসবাস করে আসছি। চার মাস হচ্ছে মা বাসায় এসেছেন এবং রোজ নিজের ইচ্ছাতে রান্না করে থাকেন। আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ৭ টার দিকে বাসায় প্রচন্ড ধোঁয়া দেখতে পাই। এরপর রান্না ঘরে ঢুকে দেখি মায়ের শরীর গ্যাসের আগুনে দগ্ধ হয়ে প্রাণ হারিয়েছেন।’

শহরের ফুলবাড়ি ফাঁড়ির এসআই আমিনুল ইসলাম বলেন, আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল ১০ টার দিকে খবর পেয়ে সেখানে গিয়ে বৃদ্ধা সোনাভানের পুরে যাওয়া মরদেহটি উদ্ধার করি। এরপর মরদেহটি ময়নাতদন্তের জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষ মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওই পুলিশ কর্মকর্তা বলেন, ওই বৃদ্ধা নিজেই গ্যাসের চুলায় ছেলে ও ছেলের বউ এর নাস্তা বানাতে গিয়েছিলেন। কিন্তু অসাবধানতা বশত: চুলার আগুন তার পরনের কাপড়ে লেগে পুড়ে মারা যান তিনি। এ সময় ছেলে ও ছেলের বউ দু’জনেই ঘুমাচ্ছিলেন। এ বিষয়ে বগুড়া সদর থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০