বগুড়ায় জামায়াতের উদ্যোগে ইসতেসকার নামাজ আদায়

ষ্টাফ রিপোর্টার:  কেন্দ্রিয় কর্মসূচির আলোকে জামায়াতে ইসলামীর উদ্যোগে বগুড়া শহরের বিভিন্ন এলাকায় বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ আদায় করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টায় একযোগেশহরের ৪টি ঈদগাহে এই নামাজেরআয়োজনকরারহয়।শহরেরসবচেয়েবড়জামায়াতঅনুষ্ঠিতহয় গোদারপাড়া কেন্দ্রিয় ঈদগাহ মাঠে।

জামােয়াতে ইসলামী বগুড়া শহর শাখার নাযেবে আমির মাওলানা আলমগীর হুসাইনের ইমামতিতে হাজার হাজার মুসল্লী বিশেষ নামাজে শরীক হন। নামাজের পূর্বে স্থানীয় ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুল ইসলাম এবং ৮নং ওয়ার্ড কাউন্সিলর অধ্যক্ষ এরশাদুল বারী এরশাদ মুসল্লীদের উদ্যেশ্যে বক্তব্য রাখেন।জামায়াতে ইসলামী বগুড়া শহর শাখার সেক্রেটারী অধ্যাপকআ,স,মআব্দুল মালেকসহ জামায়াতের বিপুল সংখ্যক নেতাকর্মী এখানে নামাজে শরীক হন।

এছাড়া জামায়াতের উদ্যোগে টিএমএসএস ঈদগাহ মাঠে মাওলানা আব্দুল হালিম বেগ, নিশ্চিন্তপুর দাখিল মাদরাসা মাঠে মাওলানা আব্দুলজলিল এবং নারুলী ঈদগাহ মাঠে অধ্যাপক মাওলানা আব্দুর রাজ্জাকের ইমামতিতে ইসতেসকার নামাজ অনুষ্ঠিত হয়। জামায়াতের নেতাকর্মি ছাড়াও হাজার হাজার সাধারন মুসল্লী ইসতেসকার নামাজে অংশ নিয়ে বৃষ্টির জন্য মহান আল্লাহর নিকট ফরিয়াদ জানান।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০