বগুড়ায় তীব্র দাবদাহে ৫ শতাধিক মানুষকে শরবত পান করালো প্রত্যয় উন্নয়ন সংস্থা

প্রেস বিজ্ঞপ্তি:  বৈশাখের শুরু থেকে তীব্র দাবদাহে অতিষ্ঠ বগুড়াসহ উত্তরাঞ্চলের মানুষ। গত এক সপ্তাহে বগুড়া জেলার আবহাওয়ার তাপমাত্রা গড়ে ৩৬ ডিগ্রী থেকে ৩৯ ডিগ্রী পর্যন্ত উঠানামা করছে। এদিকে তীব্র দাবদাহে অতিষ্ঠ হয়ে পড়েছে সমাজের অসহায়, ছিন্নমূল, রিকসাচালক, পথচারী, দিন মজুর ও খেটে খাওয়া মানুষ জন। বুধবার বেলা সাড়ে ১১টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যৗল্প বগুড়া শহরের মালতীনগর, বকশিবাজার, রহমাননগর, মহিলাক্লাব এলাকায় ৫ শতাধিক মানুষকে তীব্র দাবদাহে তৃষ্ণা মেটাতে ঠান্ডা শরবত বিতরণ করেছে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রত্যয় উন্নয়ন সংস্থা।
প্রত্যয় উন্নয়ন সংস্থার সভাপতি শিরীন সুলতানার সভাপতিত্বে দিনব্যাপী এই আয়োজনে আমন্ত্রিত অতিথি ছিলেন বাংলাদেশ গ্রাম থিয়েটারের সাধারণ সম্পাদক ও সম্মিলিত সাংস্কৃতিক জোট বগুড়ার সভাপতি তৌফিক হাসান ময়না। প্রত্যয় উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক রবিউল আলম অশ্রæ পরিচালনায় এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের  নির্বাহী সদস্য সংবাদ কর্মী সাখাওয়াত হোসেন জনি, লিটন, রাসু, খালেদ সহ আরও অনেকে।
সংগঠনের সভাপতি শিরীন সুলতানা বলেন, আমাদের সংগঠন সমাজের উন্নয়নে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আমরা তীব্র দাবদাহে সমাজের অসহায়, ছিন্নমূল, রিকসাচালক, পথচারী, দিন মজুর ও খেটে খাওয়া মানুষদের জন্য বিনামূল্যে মিষ্টি শরবত বিতরণ করা হচ্ছে।
সংস্থার সাধারণ সম্পাদক রবিউল আলম অশ্রæ বলেন, গত এক সপ্তাহে বগুড়া জেলার আবহাওয়ার তাপমাত্রা গড়ে ৩৬ ডিগ্রী থেকে ৩৯ ডিগ্রী পর্যন্ত উঠানামা করছে। তাই সাধারণ মানুষের জন্য আমাদের এই আয়োজন। শহরের বিভিন্ন এলাকায় বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত ৫শতাধিক মানুষকে ঠান্ডা পানীয় শরবত খাওয়া হয়েছে। আমাদের এই কর্মসূচি আগামীতে পালন করা হবে বলেন আশাবাদ ব্যক্ত করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০