বগুড়ায় শ্রমজীবী মানুষদের তৃষ্ণা মেটাতে শরবত পান করালেন স্বপ্না

ষ্টাফ রিপোর্টার: চলমান তীব্র তাপদাহে বগুড়ায় শ্রমজীবী ও পথচারী মানুষদের তৃষ্ণা মেটাতে শরবত পান করালেন জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি ও তিন বারের সফল কাউন্সিলর সমাজসেবী মোছাঃ স্বপ্না চৌধুরী। গতকাল বুধবার দুপুরে শহরের সাতমাথায় দুই শতাধিক মানুষের মাঝে নিজ উদ্যোগে তিনি শরবত পান করান।

এসময় তিনি বলেন, বগুড়াসহ সারাদেশে প্রচন্ড তাপদাহে জনজীবনে অস্বস্তি নেমে এসেছে। সাধারণ খেটে খাওয়া মানুষরা এই গরমে ঠিকমত কাজ করতে পারছেন না। বিশেষ করে যারা রোদ উপক্ষো করে রিক্সা চালায় তাদের কষ্ট বেশি। এই শ্রমজীবী মানুষগুলোকে একটু স্বস্তি দিতে আমার এই ক্ষুদ্র উদ্যোগ। তাপদাহ চলাকালীন আমি এসব শ্রমজীবী মানুষদের সেবা করে যাবো। শুধু তাই নয় সমাজের অবহেলিত মানুষেদের পাশে থেকে সেবা করে যেতে চাই।

শরবত পান করতে আসা রিক্সা চালক শফিকুল ইসলাম বলেন, এই রোদে রিক্সা চালাতে অনেক কষ্ট হচ্ছে। মাঝে মাঝে তৃষ্ণা পাই। তৃষ্ণা মেটাতে মহিলা আওয়ামী লীগ নেত্রী স্বপ্না আপা আমাদের শরবত পান করালেন। শরবত খাওয়ার পর অনেক ভালো লাগছে। আমরা তার জন্য দোয়া করছি। তিনি যেন এরকম সেবা দিয়ে মানুষের মনে জায়গা করে নিতে পারেন।

শরবত বিতরণকালে উপস্থিত ছিলেন আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন রাজশাহী বিভাগীয় কমিটির সহ-সভাপতি মোঃ মাহবুব হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক প্রতীক পাশাসহ প্রমুখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০