বগুড়ায় কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ উদযাপন

ষ্টাফ রিপোর্টার: কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপন উপলক্ষে বগুড়া পলিটেকনিক ইন্সটিটিউট এর আয়োজনে “স্মার্ট শিক্ষা স্মার্ট দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” শ্লোগানে “কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪”- এর উদ্বোধনী অনুষ্ঠান ও বর্ণাঢ্য র‌্যালি রবিবার সকাল ৮টায় বগুড়া পলিটেকনিক ইন্সটিটিউটে অনুষ্ঠিত হয়।

কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ও বর্ণাঢ্য র‌্যালির উদ্বোধন করেন ৪১ বগুড়া-৬ (বগুড়া সদর) আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু।

র‌্যালিটি বগুড়া পলিটেকনিক ইন্সটিটিউট থেকে শুরু হয়ে ঠনঠনিয়া বাসস্ট্যান্ড হয়ে আবার পলিটেকনিক প্রধান ফটকে এসে শেষ হয়। প্রতিষ্ঠানটির অধ্যক্ষ (অতিরিক্ত দায়িত্ব) মোঃ আবু সাইম জাহান এর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠান ও র‌্যালিতে আঞ্চলিক পরিচালক রাজশাহী অঞ্চল, কারিগরি শিক্ষা অধিদপ্তর, মোঃ হাফিজুর রহমান উপ সচিব গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, ভিটিটিআই এর অধ্যক্ষ প্রকৌশলী মোঃ জিন্দার আলী, আঞ্চলিক পরিদর্শক মোঃ মোয়াজ্জেম হোসেন সরকার, একাডেমিক ইনচার্জ সাজু মুহম্মদ শাহজাদা, সরকারী ও বেসরকারি কারিগরি প্রতিষ্ঠানের অধ্যক্ষগণ, বিভিন্ন টেকনোলজির চিফ ইন্সট্রাক্টর ও বিভাগীয় প্রধানগণ, শিক্ষক-কর্মচারীবৃন্দ, শিক্ষক ও কর্মচারী সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষার্থী প্রতিনিধি পরিষদের সমন্বয়কারী ও সদস্য, রোভার স্কাউট, যুব রেডক্রিসেন্ট ও শিক্ষার্থীসহ সহস্রাধিক এ বর্ণাঢ্য র‌্যালিতে অংশগ্রহণ করে। এ

ছাড়া কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে বগুড়া পলিটেকনিক ইন্সটিটিউটে ২৯ এপ্রিল ২০২৪ সকাল ১০.০০ টায় “জব ফেয়ার”, ৩০ এপ্রিল ২০২৪ সকাল ১০.০০ টায় সেমিনার, শিল্পকারখানা ও প্রতিষ্ঠানের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর, ০২ মে ২০২৪ অভিভাবক সম্মেলন, সমাপনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০