দেশ পরিচালনায় ব্যর্থ আওয়ামী লীগ : সালাম

বগুড়গা নিউজ ২৪: দেশ পরিচালনায় আওয়ামী লীগ ব্যর্থ বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম। তিনি বলেন, আমরা একটা সুষ্ঠু নির্বাচন চাই। সংসদের কি জনপ্রতিনিধি আছে?

রোববার (৫ মে) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পানি বিতরণ কর্মসূচির অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি। মৎস্যজীবী দল-ঢাকা মহানগর দক্ষিণ যৌথ উদ্যোগে অনুষ্ঠানের আয়োজন করে।

আব্দুস সালাম বলেন, নির্বাচনে মানুষ ভোট দিতে পারেনি, এটা কি মিথ্যা কথা, গরমে মানুষ নাজেহাল, এটা কি মিথ্যা কথা। সড়কে মানুষ মরছে দুর্ঘটনায়।

সরকারের আত্মীয়-স্বজনরা ব্যাংক লুটপাট করেছে দাবি করে সালাম বলেন, আর সরকার সমালোচনা করে বিএনপির। বিএনপি নাকি গণতন্ত্র চায় না।

গণতন্ত্রকে বাঁচাতে হলে আওয়ামী লীগ হটানোর বিকল্প নেই উল্লেখ করে তিনি বলেন, ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে। কেন করেছে? সাংবাদিকরা যাতে লুটপাটের খবর না দিতে পারে, তাই এ কাজ করা হয়েছে।

মহানগর দক্ষিণ মৎস্যজীবী দলের আহ্বায়ক শাহ আলমের সভাপতিত্বে ও কে এম সোহেল রানার সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক নাদিম চৌধুরী, জাকির হোসেন খান, ওমর ফারুক পাটোয়ারী, তারিকুল ইসলাম মধু, সদস্য ইব্রাহিম চৌধুরী, ফজলে কাদের সোহেল, মহানগর উত্তরের আহ্বায়ক আমির হোসেন আমিরসহ প্রমুখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১