টাঙ্গাইল কা‌লিহাতীতে কাভার্ডভ্যান-ট্রাকের মুখোমু‌খি সংঘর্ষে নিহত ১

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কা‌লিহাতীতে কাভার্ডভ্যান ও ট্রাকের মুখোমু‌খি সংঘর্ষে চালক নিহত হয়েছেন। এই ঘটনায় আরো দুইজন গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (৭ মে) ভোর ৫টার দি‌কে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়‌কের উপজেলার সরাতৈল টাওয়ার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। তাৎক্ষণিক হতাহ‌তদের নামপ‌রিচয় পাওয়া যায়‌নি।

এদিকে দুর্ঘটনার কারণে মহাসড়কে সাময়িক প‌রিবহন চলাচল বন্ধ হয়ে যায়। এতে মহাসড়কের চার কি‌লো‌মিটার এলাকায় যানজটের সৃ‌ষ্টি হয়। ফলে উত্তরবঙ্গ ও ঢাকা থেকে ছেড়ে আসা পরিবহনগু‌লো এলেঙ্গা-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক ব্যবহার না করে এলেঙ্গা-ভুঞাপুর-বঙ্গবন্ধু সেতু আঞ্চ‌লিক সড়ক ব্যবহার করে।

এছাড়া দুর্ঘটনার পরই ক্ষ‌তিগ্রস্ত দুটি যানবাহন উদ্ধার কার্যক্রম শুরু করে পু‌লিশ। গা‌ড়ি দুটি সড়ক থেকে সরানোর পর মহাসড়কে প‌রিবহন চলাচল শুরু হয়।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার উপ‌-প‌রিদর্শক (এসআই) লিটন মিয়া জানান, ঢাকাগামী ট্রাকের সঙ্গে উত্তরবঙ্গগামী কাভার্ডভ্যানের সঙ্গে মু‌খোমু‌খি সংঘর্ষ বাঁধে। এতে ট্রাকের চালক মারা যায়। এছাড়া কাভার্ডভ্যানের চালকসহ আরো দুইজন গুরুতর আহত হয়। আহতদের দ্রুত উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শে‌ষে ট্রাকচালকের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১