ময়মনসিংহে তিন উপজেলায় চলছে ভোট, ভোটার উপস্থিতি কম

ময়মনসিংহ প্রতিনিধি: ষষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপে ময়মসিংহের ফুলপুর, হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলায় ভোটগ্রহণ চলছে। বুধবার (৮ মে) সকাল ৮টায় তিনটি উপজেলার ২৩৯টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। তিনটি উপজেলায় ভোটাধিকার প্রয়োগ করবে ৭ লাখ ৪৫ হাজার ৪৬৭ জন।

ফুলপুর উপজেলার ইমাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, সিংহেশ্বর ইউনিয়নের সঞ্চুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, সিংহেশ্বর উচ্চ বিদ্যালয় বন্যা আশ্রয়কেন্দ্রসহ কয়েকটি ভোটকেন্দ্র ঘুরে দেখা গেছে, সকাল থেকে ভোটার উপস্থিতি কম। কয়েকজন করে ভোটার আসছেন এবং নির্বিঘ্নে ভোট দিয়ে যাচ্ছেন। কোনো কেন্দ্রেই ভোটারদের দীর্ঘ লাইন দেখা যায়নি। ভোটকেন্দ্রে আগতদের মধ্যে পুরুষের তুলনায় নারীদের উপস্থিত একেবারের কম দেখা গেছে।

রিটার্নিং ও জেলা নির্বাচন অফিসার মো. সফিকুল ইসলাম বলেন, প্রতিটি কেন্দ্রে যথা সময়ে ভোটগ্রহণ শুরু হয়েছে। শান্তিপূর্ণভাবে ভোট শেষ করতে সকল প্রস্তুতি রয়েছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সব জায়গায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতা রয়েছে।

জেলার ফুলপুর উপজেলায় ১০টি ইউনিয়ন, একটি পৌরসভায় মোট জনসংখ্যা প্রায় ৫ লাখ। ভোটকেন্দ্র ৯১টি। মোট ভোটার সংখ্যা ২ লাখ ৮৪ হাজার ৮২৭ টি। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৪৪ হাজার ৬৭৭ জন, নারী ১ লাখ ৪০ হাজার ১৫১ জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন একজন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১