বগুড়ায় ফুটপাত ও রাস্তা দখলমুক্ত করতে অভিযানে ভ্রাম্যমাণ আদালত

স্টাফ রিপোর্টার:  রোববার (১২ ফেব্রুয়ারি) বিকেল থেকে রাত পর্যন্ত বগুড়া শহরের বিভিন্ন সড়কে অভিযান চালিয়ে অবৈধভাবে দখল করে রাখা রাস্তা ও ফুটপাত দখল মুক্ত করা হয়েছে। নির্বাহী  ম্যাজিস্ট্রেট জান্নাতুল নাইম ও নির্বাহী  ম্যাজিস্ট্রেট খালিদ বিন মনসুর অভিযান পরিচালনা করেন। আজ রোববার (১২ ফেব্রুয়ারি) বিকেল থেকে রাত পৌনে ৯ টা পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়।

নির্বাহী  ম্যাজিস্ট্রেট জান্নাতুল নাইম জানান, অবৈধভাবে রাস্তা ও  ফুটপাত দখল করে পথচারী ও সাধারণ যানবাহনের চলার পথে বাধা সৃষ্টিকারীদের রাস্তা ও  ফুটপাত থেকে উচ্ছেদ করা হয়েছে। একই সাথে আইন অমান্য করে অবৈধভাবে রাস্তা ও  ফুটপাত দখল করে যাতে পথচারী  ও যানবাহন চলাচলে বাধা সৃষ্টি যাতে না করে সে ব্যাপারে সতর্ক করা ও সচেতনতা সৃষ্টি করতে মাইকিং করা হয়।

অভিযান চলাকালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বেআইনি ভাবে সড়ক দখল করে রাখায় তিন জনের বিরুদ্ধে ৩ মামলায় ৩ হাজার টাকা অর্থদন্ড  করা হয়। এছাড়াও, মোটর সাইকেল অবৈধভাবে পার্কিং করার ফলে জনদুর্ভোগ সৃষ্টি করায় পার্কিংরত মোটর সাইকেলের মালিকদের না পাওয়ায় ২১টি হেলমেট জব্দ করে পৌরসভার স্বাস্থ্য পরিদর্শক মোঃ শাহ আলির জিম্মায় দেওয়া হয়।

এছাড়াও, সড়কে আইন অমান্য করায় মোবাইল কোর্টে উপস্থিত ট্রাফিক সার্জেন্ট মামুন ৭টি মামলায় ১৭ হাজার ৫০০টাকা অর্থদন্ড করেন।  অভিযান পরিচালনা কালে জেলা পুলিশ ও এপিবিএন সদস্যরা সহায়তা করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮