কাঁদলেন সাঈদ খোকন, চাইলেন দোয়া

বগুড়া নিউজ ২৪ঃ ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি করপোরেশনে ভোট অনুষ্ঠিত হবে আগামী ৩০ জানুয়ারি। ঢাকা দক্ষিণের বর্তমান মেয়র সাঈদ খোকন আগামী সিটি নির্বাচনেও মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী।

এজন্য বৃহস্পতিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। এরপর কার্যালয়ের গেটে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন সাঈদ খোকন।

সাঈদ খোকন তার বাবা ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হানিফের স্মৃতিচারণ করে বলেন, পিতার হাত ধরে রাজনীতিতে এসেছি। আজ পিতা নেই। তার অবর্তমানে আমার অভিভাবক আমার নেত্রী শেখ হাসিনা। তিনি যেটা ভালো মনে করবেন, সেটাই করবেন।

তিনি আরও বলেন, মেয়র হিসেবে গত সাড়ে চার বছর ঢাকাবাসীর পাশে ছিলাম। আমার জন্য ঢাকাবাসী ও দেশবাসীর দোয়া চাই। আজ আমার কঠিন সময়। এই সময় আমি যেন কামিয়াব (সফল) হই, সে জন্য আপনাদের দোয়া প্রয়োজন।

সাঈদ খোকন বলেন, আমি মেয়র হিসেবে ঢাকাবাসীর জন্য অনেক কিছু করেছি। আরও কিছু কাজ বাকি আছে। আমি কর্তব্য পালনে কখনো অবহেলা করিনি। এই কঠিন সময়ে আপনাদের পাশে চাই। আগামী ৫ বছর আপনারদের পাশে থাকব ইনশাআল্লাহ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১