চাঁপাইনবাবগঞ্জে সংবাদকর্মীদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

বগুড়া নিউজ ২৪ঃ চাঁপাইনবাবগঞ্জ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীদের সাথে নবাগত পুলিশ সুপার মতবিনিময় করেছেন চাঁপাইনবাবগঞ্জে। এ উপলক্ষ্যে মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে নবাগত পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রকিব এই মতবিনিময় সভার আয়োজন করেন।
এ সময় মতবিনিময় সভায় পুলিশ সুপার প্রথমেই জেলায় মাদকের প্রতি জিরো টলারেন্স ঘোষণা করে বলেন, জেলা থেকে মাদকের ক্রয়কারী, বিক্রয়কারী ও সেবনকারী চক্রদের পুরোদমে মূলোৎপাটন করা হবে। চাঁপাইনবাবগঞ্জ জেলাকে রাখা হবে মাদক মুক্ত। এছাড়া কাউন্টার টেরোরিজমে কর্মরত থাকায় চাঁপাইনবাবগঞ্জে জঙ্গীদের অবস্থান সম্পর্কে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান, অন্যান্য জেলার চেয়ে এই জেলাকে জঙ্গীরা তাদের আস্তানা হিসেবে বেশ সহনশীল মনে করলেও বিশেষ গোয়েন্দা সংস্থার মাধ্যমে তা পুরোপুরি নিয়ন্ত্রণে রাখার জন্য কাজ করা হবে। তাছাড়া গুজব বিষয়ে তিনি সকলকে সতর্ক থাকার আহ্বান জানান। পরিশেষে তিনি সংবাদকর্মীদের জেলার বিভিন্ন ঐতিহাসিক বিষয় যেমন আম, রেশম, কাঁসাপিতল, সোনামসজিদ ইত্যাদি বিষয়ে বেশি বেশি করে সংবাদ প্রচারে উদ্বুদ্ধ করেন।
এ সময় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মাহবুুব আলম খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এ এস এম ফজল ই খুদা, জেলা গোয়েন্দা শাখার ওসি সরদার বাবুল রেজা, নবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউর রহমানসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ