মাদক ও জঙ্গি মুক্ত শিক্ষাঙ্গন গড়ে তুলতে হবে : নাসিম

বগুড়া নিউজ ২৪ঃ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গ্রাম পর্যায়ে শিক্ষাপ্রতিষ্ঠান গড়ে তোলা হয়েছে। প্রতিটি জেলা-উপজেলায় মাদক ও জঙ্গী মুক্ত শিক্ষাঙ্গন গড়ে তুলতে হবে। জাতিকে শিক্ষিত ও সুনাগরিক এবং আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলার জন্য বর্তমান সরকার শিক্ষক সমাজকে অতীতের যে কোনো সরকারের তুলনায় অধিক মূল্যায়ন ও মর্যাদা দিয়েছে।

আজ রবিবার বিকেলে কাজিপুর শিক্ষক সমাজের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। কাজিপুর উপজেলার সকল সরকারি, বেসরকারি কলেজ, মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও প্রধানশিক্ষক এবং মাদ্রাসা সুপারগণের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী।

উদগাড়ি ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফের সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, এম মনসুর আলী মেডিকেল কলেজ পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বেগম লায়লা নাসিম, ঢাকার আইডিয়াল স্কুলের সাবেক প্রধান শিক্ষক সুফিয়া খাতুন, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল এবং স্বাগত বক্তব্য নাখেন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ রেজাউল করিম রাঙা। পরে তিনি সিরাজগঞ্জ শহরে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও প্রবীণ সাংবাদিক আমিনুল ইসলাম চৌধুরীর স্ত্রী সাফিনা লোহানীর মৃত্যুতে শোক জানাতে তার বাসায় যান।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ