ধুনটে ইউপি সদস্যসহ গ্রেফতার ৫

ধুনট প্রতনিধিঃ বগুড়ার ধুনট থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৬ কেজি ৭০০ গ্রাম গাঁজা সহ সরোয়ার মন্ডল (৪৫) নামে এক ইউপি সদস্য মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সরোয়ার মন্ডল রামনগর গ্রামের জালাল মন্ডলের ছেলে ও কালেরপাড়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের বর্তমান সদস্য।

এছাড়া পৃথক অভিযানে ১৬ পুড়িয়া হোরোইন ও ১৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ আরো চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত অন্য মাদক ব্যবসায়ীরা হলো- ধুনট সদরের অফিসারপাড়া এলাকার হাফিজুর রহমানের ছেলে পাপ্পু (৩৫), চরপাড়া গ্রামের হারুনর রশিদের ছেলে মাহমুদুল হাসান (৩২), মথুরাপুর ইউনিয়নের কুঁড়িগাঁতি গ্রামের মোলা বকসের ছেলে আব্দুল লতিফ (৩৫) ও রায়গঞ্জ থানার আব্দুর রহমানের ছেলে রাজু মন্ডল (২০)।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, শুক্রবার রাতে বিশেষ অভিযান চালিয়ে ৬ কেজি ৭০০ গ্রাম গাঁজা সহ সরোয়ার মন্ডল, ১৬ পুড়িয়া হেরোইন সহ পাপ্পু ও মাহমুদুল এবং ১৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ আব্দুল লতিফ ও রাজু মন্ডলকে গ্রেফতার করা হয়েছে। এঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পৃথক মামলা দায়েরের পর শনিবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ