২৯ মার্চ বগুড়া-১ আসনের উপ-নির্বাচন উপলক্ষে সৈয়দ আহম্মদ কলেজ ষ্টেশন বিএনপির কর্মি সমাবেশ অনুষ্ঠিত

বগুড়া নিউজ ২৪ঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ শাহজাহান বলেছেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাতৃভুমি বগুড়া থেকেই খালেদা জিয়ার মুক্তির সেøাগান বেগমান করতে হবে। ২৯ মার্চ বগুড়া-১ আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনিত প্রার্থীকে ধানের শীষ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে খালেদা জিয়াকে কারামুক্ত করা হবে।

তিনি বুধবার বগুড়ার সোনাতলা উপজেলার সৈয়দ আহম্মদ কলেজ ষ্টেশন, কর্পূর বাজার, ভেলুরপাড়া, হাটকরমজায় গণসংযোগ ও পথসভায় উপরোক্ত কথা বলেন। তিনি তার বক্তব্য আরও বলেন, বগুড়ার মাটি বিএনপি’র ঘাটি। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্ম না হলে আমরা স্বাধীন দেশের পতাকা উড়াতে পারতাম না। এই মাটিতে জিয়াউর রহমান জন্ম গ্রহণ করে বিশ্বের দরবারে বগুড়াকে পরিচিতি করে তুলেছে।

এ সময় বগুড়া-৭ আসনের সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু বলেছেন, আওয়ামীলীগ এদেশের গণতন্ত্র হত্যা করে জোড় জুলুম ও নির্যাতনের রাজনীতি কায়েম করছে। বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা বলেছেন, ২৯ মার্চ ধানের শীষে ভোট দিয়ে খালেদা জিয়াকে মুক্তির পথ সৃষ্টি করুন। বগুড়া জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন বলেছেন, সোনাতলা-সারিয়াকান্দির মানুষ এবার ব্যালট বিপ্লবের মাধ্যমে আওয়ামীলীগকে বিতারিত করবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনাতলা উপজেলা বিএনপি’র আহবায়ক একেএম আহসান হাবীব রাজা, জেলা বিএনপি’র সদস্য শহিদু নবী সালাম, এনামুল হক নতুন, সাবেক পৌর কাউন্সিলর ও পৌর বিএনপির সভাপতি আনু নাছের ওয়াহেদ নোবেল, কমিশনার জহুরুল ইসলাম শেফা, আব্দুল আজিজ হিরা, দৌলত জামান মাষ্টার, সদরুল ইসলাম সবুজ, হামিদুল ইসলাম লিটু প্রমুখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ