সৌরভকে টেনে শোয়েব বললেন, টিভি শোতে বসা আমার কাজ নয়

বগুড়া নিউজ ২৪ঃ এবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) বিরুদ্ধে বিস্ফোরণ ঘটালেন দেশটির কিংবদন্তি পেসার শোয়েব আখতার। সাফ জানিয়ে দিলেন, কেবল টিভি শোতে বসে বক্তব্য রাখা তার কাজ নয়। এ ইস্যুতে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলীর উদাহরণ টেনেছেন তিনি।

নিজের জনপ্রিয় ইউটিউব চ্যানেলে ক্রিকেট নিয়ে বক্তব্য রেখেছেন শোয়েব। ক্রিকেট ছাড়ার পর পাকিস্তানের বিভিন্ন টিভি শোতেও একাধিকবার অংশ নিতে দেখা গেছে তাকে। একই সঙ্গে ধারাভাষ্যকারের ভূমিকাও পালন করেছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস।

তবে শুধু টিভি শোতে বসে বক্তব্য রাখাই তার কাজ নয় বলে স্পষ্ট করেছেন শোয়েব। তিনি জানান, পাকিস্তানের ক্রিকেটের উন্নতিতে নিজেকে নিয়োজিত করতে চান। কিন্তু সেই সুযোগ না পেয়ে পিসিবির ওপর অসন্তুষ্ট সর্বকালের দ্রুতগতির বোলার। পরিষ্কার ভাষায় তা বুঝিয়ে দিয়েছেন তিনি।

শোয়েবের মতে, ভারতের পথে হাঁটুক পাকিস্তান। দেশের সাবেক ক্রিকেটাররা বোর্ডের প্রশাসনিক পদে বসলে ক্রিকেটের উন্নতি হবে বলে মনে করেন তিনি।

বিসিসিআইয়ের সভাপতি নির্বাচিত হয়েছেন ভারতের সাবেক ক্যাপ্টেন সৌরভ গাঙ্গুলী। ন্যাশনাল ক্রিকেট একাডেমির মাথায় বসেছেন দেশটির আরেক সাবেক অধিনায়ক লিজেন্ড রাহুল দ্রাবিড়।

এ ছাড়া দক্ষিণ আফ্রিকা ক্রিকেট সংস্থার (সিএসএ) প্রধান নির্বাচিত হয়েছেন সে দেশের সাবেক দলপতি গ্রায়েম স্মিথ। বিসিসিআই ও সিএসএ করে দেখাতে পারলে পিসিবি কেন পারবে না, প্রশ্ন তুলে বসেছেন শোয়েব।

পাশাপাশি ভারতের প্রশংসা ঝরেছে তার কণ্ঠে। সাবেক পাক স্পিডস্টার বলেন, ভারত সুন্দর দেশ। এখানকার মানুষও অসাধারণ। ভারতীয়রা পাকিস্তানের সঙ্গে যুদ্ধ চান না। বরং আমাদের সঙ্গে সুসম্পর্ক স্থাপন ও কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন তারা।

তথ্যসূত্র:ওয়ান ইন্ডিয়া।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ