কৃষকের ধান কেটে দিলেন পুলিশ সুপার

বগুড়া নিউজ ২৪ঃ করোনাভাইরাসের কারণে লকডাউনে শ্রমিক সংকট এবং শারীরিক দূরত্ব বজায় রাখতে জেলার কৃষকদের সচেতন ও উদ্বুদ্ধ করতে শেরপুর জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম নিজে স্থানীয় এক কৃষকের জমিতে নেমে ধান কেটে ‘পুলিশের ধান কাটা উৎসব’ কর্মসূচি উদ্বোধন করেছেন।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) দুপুরে এ ধান কাটা কর্মসূচিতে জেলা পুলিশের অন্যান্য সদস্যসহ জেলা ছাত্রলীগ ও সচেতন ছাত্র সমাজদের নিয়ে গঠিত ‘স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ফোরামের’ সদস্যরা এ ধান কাটা উৎসবে সহযোগিতা করেন।

সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের বালিয়া গ্রামের স্থানীয় কৃষক সামেদুল হকের ৪০ শতক জমির ধান কাটা হয়। পরে সে ধান তার বাড়িতে পৌঁছে দেয়া হয়। এদিকে বিকেলে জেলার নকলা উপজেলার বারোমাইসা গ্রামে অনুরূপ ধান কাটা কর্মসূচি উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার।

এ ব্যাপারে কৃষক সামেদুল ইসলাম জানায়, আমি জমির ধান কাটা নিয়ে চিন্তায় ছিলাম, পুলিশ ভাইয়েরা ধান কাটায় আমার খুব উপকার হয়েছে। তবে আমরা যেন এই ধানের ন্যায্য মূল্য পাই সেজন্য সরকারের দৃষ্টি কামনা করছি।

পর্যায়ক্রমে জেলা পুলিশ ও স্টুডেন্ট পুলিশিং ফোরাম যৌথভাবে জেলার বিভিন্ন উপজেলাতে এ কর্মসূচি পালন করার পাশাপাশি জেলার কৃষকদের শ্রমিকসহ অন্যান্য যে কোন সহযোগিতার জন্য জেলা পুলিশ তাদের সাথে থাকবেন বলে জানায় পুলিশ
সুপার কাজী আশরাফুল আজীম।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ